শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে চলছে ‘পাগলের মতো ভালোবাসি’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২১, ২:৪৩ পিএম

করোনার ভয় কাটিয়ে ক্রমেই স্বাভাবিক হয়ে উঠছে পৃথিবী। তাই আবারও সরগরম সবখানে। ঢালিউডেও সরব হয়েছে সিনেমা হল ব্যবসা। মুক্তি পাচ্ছে সিনেমা। সেই ধারাবাহিকতায় গত শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) মুক্তি পেল রোমান্টিক-অ্যাকশন ঘরানার ত্রিভুজ প্রেমের সিনেমা ‘পাগলের মতো ভালোবাসি’। বর্তমানে সারাদেশের অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে চলছে সিনেমাটি।

এ সিনেমার মাধ্যমে প্রথম অভিনয়ে এসেছিলেন নায়িকা অধরা খান। তবে মাঝে তার দুটি সিনেমা মুক্তি পেয়েছে। আতিকুর রহমান লাভলু পরিচালিত সিনেমাটিতে অধরার বিপরীতে অভিনয় করেছেন আসিফ নূর ও সুমিত। সিক্স ডি প্রোডাকশনস প্রযোজিত ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমার কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ তৈরি করেছেন শাহীন সুমন। শুরুতে পরিচালক হিসেবেও ছিল তার নাম। কিন্তু মুক্তির ঠিক আগে জানা যায় নতুন পরিচালকের নাম।

ক্যারিয়ারের প্রথম অভিনীত সিনেমা মুক্তি প্রসঙ্গে অধরা বলেন, ‘প্রথম সিনেমার সঙ্গে সবার বিশেষ আবেগ মিশে থাকে। এই ছবিটিও আমার জন্য অনেক বড় আবেগের বিষয়। কিন্তু নানা জটিলতা ও করোনার কারণে ছবিটি মুক্তি দিতে বিলম্ব হলো। শেষ পর্যন্ত এটি যে মুক্তি পেয়েছেই, সেটাই আমার কাছে আনন্দের বিষয়। সবাইকে অনুরোধ জানাই, স্বাস্থ্যবিধি মেনে সিনেমাটি যেন প্রেক্ষাগৃহে গিয়ে দেখেন।’

উল্লেখ্য, ২০১৬ সালের দিকে শুরু হয় ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমার শুটিং। গেলো বছরই সেন্সর ছাড়পত্র পায়। কিন্তু করোনা মহামারির কারণে মুক্তি থেমে যায়। অবশেষে সিনামটি মুক্তি পেলো গত শুক্রবার (১৯ ফেব্রুয়ারি)। সিনেমাটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সাদেক বাচ্চু, জয়রাজ প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন