বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধামরাইয়ে প্রতিবন্ধী ছেলেকে বলাৎকার, আটক ১

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২১, ২:৫২ পিএম

ঢাকার ধামরাইয়ে এক প্রতিবন্ধী যুবককে বলাৎকারের অভিযোগে দুই আসামির মধ্যে আবদুল বারেক নামের এক ব্যক্তিকে শনিবার রাতে আটক করেছে ধামরাই থানা পুলিশ।
আজ রবিবার বেলা ১২ টার দিকে ডাক্তারী পরিক্ষা ও চিকিৎকসার জন্য ওই প্রতিবন্ধী যুবককে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আরেক বলৎকার আলামিন (২৫) নামের আরেক ব্যক্তি পালিয়ে গেছেন বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সোমভাগ ইউনিয়নের মধ্য দেপাশাই স্কুল পাড়া গ্রামে। আটক আবদুল বারেক (৩২) দুদু মিয়ার ছেলে ও পলাতক আলামিন মৃত আতা মিয়ার ছেলে।
জানা গেছে, দেপাশাই গ্রামের প্রতিবন্ধী এক যুবককে (২৩) কিছুদিন পূর্বে নির্জন স্থানে নিয়ে বলাৎকার করেন দুই সন্তানের জনক আবদুল বারেক অপরজন আলামিন। পরবর্তীতে পাশবিক নির্যাতনের শিকার ওই প্রতিবন্ধী পরিবারের সদস্যদের কাছে বিষয়টি জানিয়ে দেন। এ ঘটনায় শনিবার রাতে ধামরাই থানায় অভিযোগ দায়ের করেন প্রতিবন্ধীর বাবা আনোয়ার হোসেন।অভিযোগের ভিত্তিতে থানার এসআই প্রদীপ বিশ্বাস অভিযান চালিয়ে রাতেই আটক করে বারেককে। ভোক্তভূগীর অবস্থা নাজুক, তাই তার পিতা থানায় মামলা করেন।মামলা নং-৩০।
তবে বারেকের বিরুদ্ধে এই ধরনের ঘটনার সত্যতা আরো রয়েছে।বারেক ও আলামিন পূর্বে একাধিকবার ঔই প্রতিবন্ধীর সাথে বলাৎকারের ঘটনা ঘটিয়েছে। ভুক্তভোগীর পিতা বলেন,বারেক ও আলামিন আমার প্রতিবন্ধী সন্তানের প্রতি অমানবিক আচরণ করেছেন।আমি তাদের উপযুক্ত বিচার চাই।
ধামরাই থানার এসআই প্রদীপ বিশ্বাস বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে বলাৎকারের কথা স্বীকার করেছেন আবদুল বারেক। পলাতক আসামি আলামিনকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।বারেককে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন