শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় ইশা ছাত্র আন্দোলনের বর্ণাঢ্য বর্ণমালা মিছিল

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২১, ৩:৪৭ পিএম

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন খুলনা মহানগর ও জেলা শাখার উদ্যোগে আজ রবিবার সকাল সাড়ে ১০ টায় নগরীর পাওয়ার হাউস মোড়স্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে এক বর্ণাঢ্য বর্ণমালা মিছিল বের হয়। বর্ণমালা মিছিলে সভাপতিত্ব করেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এর জেলা সভাপতি শেখ মুহাম্মাদ নাজমুস সাকিব।

প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সভাপতি মুফতী আমানুল্লাহ। বিশেষ অতিথি ছিলেন সেক্রেটারী শেখ মোঃ নাসির উদ্দিন, জেলা সেক্রেটারী হাফেজ আসাদুল্লাহ আল গালিব, নগর ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম, জেলা ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাওঃ তাওহীদুল ইসলাম মামুন, ইসলামী শ্রমিক আন্দোলন জেলা সেক্রেটারী মুফতী হেলাল উদ্দিন শিকারী, ইসলামী যুব আন্দোলন নগর সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন মিয়া ও ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নগর সভাপতি মোহাম্মদ মঈনুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নগর সহ প্রশিক্ষণ সম্পাদক মুফতী আমিরুল ইসলাম, ইসলামী যুব আন্দোলন নগর তথ্য ও প্রযুক্তি বিষয়ক ইঞ্জিনিয়ার হায়দার আলী, ইশা ছাত্র আন্দোলনের নগর সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহীম ইসলাম আবীর, জেলা সাধারণ সম্পাদক মো এনামুল ইসলাম সাইদ, মোঃ আবু বক্কার, মোল্লা ফরহাদ হোসেন, আব্দুল্লাহ আল মামুন, মাহদী হাসান মুন্নাসহ নগর ও জেলার নেতৃবৃন্দ।

ভাষার জন্য যারা জীবন দিয়ে গেছেন তাদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠানের মাধ্যমে বর্ণমালা মিছিলটি সমাপ্ত হয়। মিছিলটি নগরীর গুরত্বপূর্ণ সড়ক প্রদিক্ষণ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন