শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কু-প্রস্তাবে রাজি না হওয়ায় কুষ্টিয়ার খাজানগরে এক নারী শ্রমিককে মারধর করলো কনট্রাক্টর

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২১, ৫:০৬ পিএম

কু-প্রস্তাবে রাজি না হওয়ায় এক নারী শ্রমিককে মারধর করলো খাজানগর নর্থবেঙ্গলের কনট্রাক্টর। এ ঘটনায় ওই নারী শ্রমিক থানায় একটি লিখিত অভযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানাযায়, কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নের দোস্তপাড়া খাজানগর নর্থবেঙ্গল রাইচ মিল ( বর্তমানে সেখানে তামাকের গোডাউন) এক নারী শ্রমিককে বেশ কিছুদিন ধরে বিভিন্ন ভাবে কু-প্রস্তাব দিয়ে আসছিল সেখানে কর্মরত কনট্রাক্টর উজ্জ্বল।
তার প্রস্তাব প্রত্যাক্ষন করলে ক্ষিপ্ত হয় উজ্জ্বল। এরই এক পর্যায়ে গত ১৭ ফেব্রুয়ারি দুপুর ২টার দিকে ওই নারী শ্রমিককে একা পেয়ে তাকে ঝাপটে ধরে শ্লীলতাহানির চেষ্টা করে সে। এ সময় ওই নারী ঝাটকা মেরে উজ্জ্বলের হাত থেকে রক্ষা পায়। এরই এক পর্যায়ে কাজের দোষ ধরে উপস্থিত অন্যান্য শ্রমিকের সামনে উজ্জ্বল ওই নারী শ্রমিককে অশ্লীল ভাষায় গালিগালাজ করে এবং চর-থাপ্পড় মারে। এছাড়া এ বিষয়ে কোন প্রকার মামলা মোকদ্দমা করলে তাকে জান মালের ক্ষতি সাধনের প্রকাশ্যে হুমকী দেয় উজ্জ্বল। এ ঘটনার পরের দিন ১৮ ফেব্রুয়ারি কুষ্টিয়া মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী অসহায় নারী।

স্থানীয়রা জানান, এ ঘটনার পর থেকে একটি পক্ষ অভিযোগ প্রত্যাহারের জন্য বিভিন্ন ভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছে। এছাড়া ওই কন্ট্রাক্টর উজ্জ্বল স্থানীয় কয়েকজনের সাথে ইতি পূর্বে কারনে অকারনে বেশ কয়েকবার বিবাদে জড়িয়েছেন এবং শ্রমিকদের সাথে দুর্ব্যবহার করা তার নিয়মে পরিণত হয়েছে। এ ঘটনার সঠিক তদন্তের দাবী জানিয়েছেন স্থানীয়রা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন