বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চানমারীতে স্বামী-স্ত্রী সহ ৪ মাদক বিক্রেতা গ্রেফতার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২১, ৫:৪৩ পিএম

ফতুল্লার চানমারীতে স্বামী- স্ত্রী সহ ৪ মাদক বিক্রেতা কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।গ্রেফতারকৃতরা হলো চানমারী বস্তির খলিল মিয়ার প্ত্রু স্থানীয় যুবলীগ নেতা আক্তার হোসেন(৩৫) তার স্ত্রী ময়না বেগম(২৮),চানমারী বস্তির আবুল হোসেনের পুত্র অপু মিয়া(৩৪), ও চানমারী বস্তির খলিল মিয়ার ভাড়াটিয়া মোঃশাহজাহানের স্ত্রী সুফিয়া বেগম(৫০)।
শনিবার (২০ফেব্রুয়ারী) রাত সাড়ে দশটায় চানমারী বস্তি এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে ৩৩ গ্রাম হেরোইন,চারটি মোবাইল ফোন সহ মাদক বিক্রির নগদ ১৭ হাজার ৩’শত টাকা উদ্ধার করে ফতুলা মডেল থানা পুলিশ।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
থানা পুলিশ সূত্র জানায়,গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত সাড়ে ১০ টার দিলে ফতুল্লা মডেল থানার এস,আই ইমানুর সঙ্গীয় ফোর্স সহ চানমারী বস্তির খলিল মিয়ার ভাড়াটিয়া গ্রেফতারকৃত সুফিয়া বেগমের ঘরে অভিযান চালিয়ে যুবলীগ নেতা আক্তার হোসেন,তার স্ত্রী ময়না বেগম,অপু মিয়া ও সুফিয়া বেগম কে গ্রেফতার করে।
এ সময় তাদের নিকট থেকে মাদক বিক্রির নগদ ১৭ হাজার ৩’শত টাকা, চারটি মোবাইল ফোন ও ৩৩ গ্রাম হেরোইন উদ্ধার করে পুলিশ।দীর্ঘদিন ধরে গ্রেফতারকৃতরা হেরোইন ব্যবসা করে আসছে পুলিশ জানায়।
এ বিষয়ে ফতুল্লা থানার ইনচার্জ আসলাম হোসেন জানায়,গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে।মাদকের বিরুদ্ধে ফতুল্লা থানা পুলিশের অভিযান অব্যাহ্যত থাকবে বলে তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন