মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সরিষাবাড়ীতে শেখ রাসেল ক্লাবে হামলা, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২১, ৫:৪৬ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে শেখ রাসেল স্মৃতি বয়েজ ক্লাবে হামলার ঘটনা ঘটেছে। নামধারী আওয়ামী লীগের সন্ত্রাসীরা হামলা চালিয়ে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিসহ আসবাবপত্র ভেঙে দিয়েছে অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাতে উপজেলার ভাটারা ইউনিয়নের মাগুরিয়া পাড়া বঙ্গবন্ধু চৌরাস্তায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় রবিবার দুপুরে থানায় মামলা হয়েছে।
শেখ রাসেল স্মৃতি বয়েজ ক্লাবের উপদেষ্টা মুকুল হোসেন জানান, মাগুরিয়াপাড়া বঙ্গবন্ধু চৌরাস্তায় তাদের ক্লাবের কার্যালয়ে শনিবার রাত সাড়ে ৮টার দিকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনের জন্য তারা প্রস্তুতি সভা করছিলেন। এসময় মাগুরিয়াপাড়া গ্রামের শরাফত আলীর ছেলে কামাল উদ্দিন, একই গ্রামের তোফাজ্জল হোসেন দুদুর ছেলে জুলহাস উদ্দিন, মিনহাজ ও আলহাজের নেতৃত্বে ১৫-২০ জন লোক অতর্কিত সেখানে হামলা চালায়। হামলাকারীরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেল, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, পৌর মেয়র মনির উদ্দিনের ছবি ও নৌকা প্রতীকের প্রতিকৃতি ভাঙচুর করে সেগুলো পার্শ্ববর্তী ডোবায় নিক্ষেপ করে। এসময় ক্লাবের সদস্যরা বাধা দিলে তাদের মারধর করে চেয়ার-টেবিলসহ অন্তত লক্ষাধিক টাকার আসবাবপত্র ভাঙচুর ও লুটতরাজ করে নিয়ে যায়। এ ঘটনায় ক্লাবের সভাপতি মোস্তাকিন মিয়া বাদী হয়ে রবিবার দুপুরে সরিষাবাড়ী থানায় লিখিত এজাহার দায়ের করেন।
ক্লাবের সভাপতি মোস্তাকিন মিয়া অভিযোগ করেন, হামলাকারীরা বিএনপির সন্ত্রাসী, কিন্তু আওয়ামী লীগের নাম নিয়ে এলাকায় নানা অপকর্ম করে বেড়ায়। শেখ রাসেল ক্লাবে হামলার একপর্যায়ে জনতার ধাওয়ায় হামলাকারী কামাল হোসেন আহত হয়েছে।
এব্যাপারে সরিষাবাড়ী থানার এএসআই শাহাদত হোসেন জানান, বিষয়টি নিয়ে একটি লিখিত এজাহার পেয়েছি। সরেজমিন পরিদর্শন ও তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন