বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাঙ্গরায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সম্মেলন অনুষ্ঠিত

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২১, ৭:৪৫ পিএম

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম।


কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানা শাখা ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সম্মেলন উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে বাঙ্গরাস্থ মা-বাবা কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম।

বাঙ্গরা বাজার থানা সভাপতি ফয়সাল মাহমুদের সভাপতিতে এবং সহ-সভাপতি সাফায়েত হুসাইনের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান বক্তা ছিলেন সংগঠনের কুমিল্লা উত্তর জেলা দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক হোসাইন আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন কুমিল্লা উত্তর জেলা প্রশিক্ষণ সম্পাদক মাওলানা মানসূরুল হক, জেলা শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মুহাম্মদ আব্দুল হক, বাঙ্গারা বাজার থানা সভাপতি মাওলানা দেলোয়ার আমিন, ডা. লুৎফুর রহমান সোহাগ প্রমুখ।

সম্মেলনে মাহফুজ সরকারকে সভাপতি, সাফায়েত হোসেনকে সহ-সভাপতি এবং এইচএম আবু বকরকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন বাঙ্গরা বাজার থানা কমিটি ঘোষণা করা হয়। পরে নির্বাচিতদের শপথ বাক্য পাঠ করান প্রধান বক্তা হোসাইন আহমদ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন