ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭, ২৯ শাবান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বাংলাদেশ যতদিন থাকবে, ইনশাআল্লাহ আওয়ামীলীগ ততদিন ক্ষমতায় থাকবে- বজলুল হক হারুন এমপি

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২১, ৯:১৯ পিএম

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) মাননীয় সংসদ সদস্য ও গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি ও অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য বজলুল হক হারুন এমপি মহান ২১ শে ফেব্রুয়ারির গুরুত্ব ও তাৎপর্য সম্পর্কে আলোকপাত করে বলেছেন--জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল সৃস্টি হয়েছে,বাংলাদেশ যতদিন থাকবে ইনশাআল্লাহ আওয়ামীলীগ ততদিন ক্ষমতায় থাকবে, আল্লাহর রহমতে বাংলাদেশে উন্নয়নের অগ্রগতি আজকের প্রশংসা সারা বিশ্বে হচ্ছে। প্রিপ্লান করে দেশকে ধংস করার জন্য ১৯ বার মাননীয় প্রধানমন্ত্রীকে হত্যা করার চেষ্টা করা হয়েছে।মহান আল্লাহ তাকে রক্ষা করেছেন।

এই জাতিকে কেউ কোন দিন দমিয়ে রাখতে পারেনি, দমিয়ে রাখতে পারবে ও না, বঙ্গবন্ধু ভাষনে যেটা বলেছিলেন সেটাই সত্য,যারা বুকের তাজা রক্ত ঢেলে, যারা বাংলা ভাষাকে প্রতিস্ঠিত করেছে,দেশকে স্বাধীন করেছে, সেই জাতিকে কেউ কোন দিন দমিয়ে রাখতে পারেনি এবং দমিয়ে রাখতে পারবে ও না। তিনি রবিবার (২১ ফেব্রয়ারি) বেলা ১১টায় রাজাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে একুশে ফেব্রুয়ারি উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুস্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

সহকারী ভূমি কমিশনার অনুজা মন্ডল ও অধ্যক্ষ গোলামবারী খান এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাজাপুর-কাঠালিয়ার সিনিয়র সহকারি পুলিশ সুপার সার্কেল মোঃ শাখাওয়াত হোসেন, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ এইচ,এম, খায়রুল আলম সরফরাজ, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল শিকদার। রাজাপুর উপজেলা নির্বাহী অফিসার মোক্তার হোসেন এর সভাপতিত্বে সাংস্কৃতিক অনুস্ঠানে বিজয়ী শিশুদের পুরস্কার বিতরন করেন বজলুল হক হারুন এমপি।

অনুষ্ঠানে উপজেলা বিভিন্ন দপ্তর প্রধানগন, শিক্ষক, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, ইউপি চেয়্যারম্যানগন, সুধী বৃন্দ, সহ রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সৌজন্য আলাপ কালে মাননীয় সংসদ সদস্য সন্তোষ প্রকাশ সহ কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ ছাড়া ও রাজাপুর উপজেলায় মহান একুশে ফেব্রুয়ারি উপলক্ষে নানা কর্মসুচীর মধ্য দিয়ে দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন