ঢাকা বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৮ বৈশাখ ১৪২৮, ০৮ রমজান ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীর কুমিল্লা পট্টিতে আগুন

অধিকাংশ ঘর পুড়ে ছাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর মানিকনগরে মুগদা গার্মেন্টস গলির পেছনে ‘কুমিল্লা পট্টিতে’ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। গতকাল বিকাল ৩টা ২০ মিনিটে সেখানে আগুন লাগে। এ সময় সেখানের অধিকাংশ ঘরই পুড়ে ছাই হয়ে গেছে। সেখানে শতাধিক টিনশেড ঘর ছিল বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

এদিকে, আগুন লাগার পর ফায়ার সার্ভিসের ৯টি ইউনিট প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তার আগেই পুড়ে ছাই অধিকাংশ ঘর।

ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার লিমা খানম জানান, গতকাল বিকাল ৩টা ২০ মিনিটের দিকে আগুন লাগার খবরে ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে কাজ শুরু করে। এরপর আরও দুটি ইউনিট যোগ দেয়। সন্ধ্যা ৬টা ১০ মিনিটের সময় আগুন নেভাতে সক্ষম হয় তারা। তবে কীভাবে এ আগুন লেগেছে তার কোনো তথ্য তাৎক্ষণিকভাবে দিতে পারেনি ফায়ার সার্ভিস। এছাড়া আগুনে কোনো হতাহতের খবরও জানা যায়নি।

মুগদা থানায় ওসি প্রলয় কুমার সাহা বলেন, কুমিল্লা পট্টির কবরস্থানের পাশে প্রায় একশ ঘর রয়েছে। আগুনে অধিকাংশ ঘর পুড়ে গেছে। তবে হতাহতের কোন খবর এখনও আমরা পাইনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Tareq Sabur ২২ ফেব্রুয়ারি, ২০২১, ১১:৩৭ এএম says : 0
প্রশ্ন: বলুনতো কোন নেতা দখলে নিতে যাচ্ছে কুমিল্লাপট্টি নামক এই জায়গাটা? উত্তর: তিনিই যিনি এখানে টাকা খরছ করে সুকৌসলে আগুন লাগিয়েছেন।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন