ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮, ০২ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

রামগঞ্জে অগ্নিকান্ডে ১৫ ঘর ভস্মিভুল শুকনো খাবার,নগদ টাকা,কম্বল বিতরন

লক্ষীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ পিএম

লক্ষীপুরের রামগঞ্জ উপজেলা ৮ নং করপাড়া ইউনিয়ন ডুমুরিয়া গ্রামে শনিবার রাত ৮টার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিটের অগ্নিকান্ডেসর্ম্পুন মালামাল সহ ১৫ টি ঘর ভস্মিখুত হয়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট উপস্থিত হয়ে দীর্ঘ ২ ঘন্টা পর রাত ১০টার দিকে আগুন নিয়ন্ত্রন করতে সক্ষম হয়।
সুত্রে জানায়, উপজেলার ডুমুরিয়া মসজিদ বাড়ির মাঝে বিদুতের পিলার থেকে ১৪টি ঘরে সংযোগ দেওয়ায় হয়। ওই পিলারের যেই কোন একটি সংযোগ থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আগুন বিভিন্ন ঘরে ছড়িয়ে পড়ে। এতে ১৫টি বসতঘর সম্পুর্ন মালামাল সহ পুড়ে চাই হয়ে যায়।

রামগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা সোমবার সকালে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১৫টি পরিবারের মাঝে শুকনো খাবার (চাল,ডাল, তেল,চিড়া,চিনি, নুডুলস), নগদ টাকা এবং কম্বল বিতরণ কররেন, এসময় রামগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন, ইউপি চেয়ারম্যান চেয়ারম্যান মুজিবুর রহমান, উপ সহকারী প্রকৌশলী জুয়েল রানা, মাননীয় সংসদ সদস্য মহোদয়ের প্রতিনিধি বেলাল আহম্মেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

৮নং করপাড়া ইউনিয়ন আ‘লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারমান মজিবুল হক মজিব জানায়, আগুন লাগার সংবাদ পাওয়া মাত্রই আমি ফায়ার সার্ভিস অফিসে খবর দিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে গ্রামের লোকজনদের সাথে নিয়ে আগুন নিভানোর চেষ্টা করি। কিন্তু বিদ্যুতের আগুন দ্রুত ছড়িয়ে পড়ায়, আগুন নিয়ন্ত্রণে আনতে সময় লেগেছে। ক্ষতিগ্রস্থদের সম্ভব সকল সুযোগ সুবিধা দেওয়ার চেষ্টা করবো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন