বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশাল-ঢাকা মহাসড়কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা কেড়ে নিলো ৩ দিনের শিশুর প্রাণ

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২১, ৭:৩৭ পিএম

বরিশাল-ঢাকা মহাসড়কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা কেড়ে নিলো ৩ দিনের এক নবজাতকের প্রাণ। ওই দুর্ঘটনায় শিশুটির মা-চাচা, নানী সহ আরো ৭ জন গুরুতর আহত হয়েছেন। তাদেরকে সোমবার দুপুরে বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বরিশালের বাবুগঞ্জ উপজেলার রামপট্টি এলাকায় যাত্রীবাহি বাস ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে ওই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও আহতদের সূত্রে জানা গেছে, ঘটনার সময় যাত্রীবাহি বাসটি ফরিদপুর থেকে বরিশালের চরমোনাই মাহফিলের উদ্দেশ্যে যাত্রীদের নিয়ে আসছিলো। আর অ্যাম্বুলেন্সটিতে করে শেবাচিম হাসপাতাল থেকে শিশুটিকে নিয়ে স্বজনরা ঢাকায় যাচ্ছিলো। হঠাৎ করে এ দুটি যানবাহনের মুখোমুখি সংঘর্ষে দুমড়েমুচড়ে যাওয়া এ্যাম্বুলেন্সের যাত্রী শিশুটি নিহত হয়।

স্থানীয়রা জানান, অ্যাম্বুলেন্সটির ভেতরে থাকা ৩ দিনের নবজাতক শিশুটি ঘটনাস্থলেই মারা যায়। এছাড়া শিশুটির মা শাহানা আক্তার জুঁই, তার মা শাহিনুর বেগম, ভাসুর সাগর, খালা শাশুড়ি ফিরোজা, অ্যাম্বুলেন্সের চালক রেজাউল, হেল্পার জহির ও রিমন নামে ৭ জন গুরুতর আহত হয়। ফায়ার সার্ভিসের সদস্যদের সহায়তায় আহতদের উদ্ধার করে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন