ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮, ০২ রমজান ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

১৫ দিনেও অধরা জড়িতরা

ধানমন্ডির রাপা প্লাজায় দুর্ধর্ষ চুরি

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর ধানমন্ডির রাপা প্লাজায় একটি জুয়েলারি দোকানসহ আরও কয়েকটি দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনার পর ১৫ দিন পার হলেও জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। সিসি ক্যামেরা দেখে চুরির ঘটনায় জড়িত ৫ জনকে শনাক্ত করা হয়েছে। এর মধ্যে মুখোশ পড়া থাকায় ৪ জনকে শনাক্ত করতে না পারলেও একজনকে চিহ্নিত করা গেছে বলে দাবি করেছে তদন্ত সংশ্লিষ্টরা। তাকে গ্রেপ্তারে ইতিমধ্যে পুলিশের কয়েকটি ইউনিট রাজধানীর হাজারীবাগসহ আশপাশের এলাকায় অভিযান পরিচালনা করেছে। একইসঙ্গে শপিং মলের নিরাপত্তারক্ষীদের মোবাইল ফোনের কললিস্ট ধরেও জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে বলে তদন্ত সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। গতকাল পর্যন্ত এ ঘটনায় কাউকে গ্রেফতার বা লুণ্ঠিত মালামাল উদ্ধার করতে পারেনি পুলিশ।

এর আগে গত ৭ ফেব্রুয়ারি ধানমন্ডির রাপা প্লাজায় মহিলা টয়লেটের গ্রিল কেটে রাজলক্ষ্মী জুয়েলার্স নামে একটি স্বর্ণের দোকান থেকে আনুমানিক ৫০০ ভরি স্বর্ণ ও কয়েকটি কাপড়ের দোকান থেকে দেড় থেকে দুই লাখ টাকা চুরি করেছে দুর্বৃত্তরা।

এই ঘটনায় স্বর্ণের দোকানের মালিক মহাদেব কর্মকার বাদী হয়ে ধানমন্ডি থানায় একটি মামলা করেন। মামলাটি ধানমন্ডি থানা পুলিশ ছাড়াও ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) রমনার বিভাগ তদন্ত করছে।

মামলার বাদী মহাদেব কর্মকার বলেন, মার্কেটটি ২০০৫/০৬ সালের দিকে একবার স্বর্ণের দোকানে চুরি হয়েছিল। মার্কেটের লোকজন চুরিতে জড়িত বলে তারা ধারণা। তিনি বলেন, সম্প্রতি চুরির ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতারের খবর জানা নেই। চুরিতে জড়িতদের গ্রেফতার করা না গেলে মার্কেটে বারবার চুরি হতে থাকবে।

ডিএমপির রমনা বিভাগের ধানমন্ডির জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) আব্দুল্লাহিল কাফি জানান, চুরির ঘটনায় সোমবার পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি। থানা পুলিশের পাশপাশি ডিবিও ছায়া তদন্ত করছে। খুব শিগগির ভালো ফল পাওয়া যাবে বলে তিনি আশাবাদী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন