ঢাকা রোববার, ০৭ মার্চ ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭, ২২ রজব ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

ফের জুটি বাঁধছেন বরুণ ধাওয়ান এবং কৃতি শ্যানন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ৩:৩৯ পিএম

‘দিলওয়ালে’-র পর ফের জুটি বাঁধছেন বরুণ ধাওয়ান এবং কৃতি শ্যানন। ছবির নাম ‘ভেডিয়া’। এই ছবি ভৌতিক-কমেডি। পরিচালনায় ‘স্ত্রী’, ‘বালা’ খ্যাত পরিচালক অমর কৌশিক।

সদ্যই রিলিজ করেছে ‘ভেড়িয়া’-র টিজার। সেই টিজার নিজের ইনস্টাতে শেয়ার করেছেন শ্রদ্ধা কাপুর। বেশ গা-ছমছমে টিজার। রাতের আকাশে ‘ঝলসানো রুটি’-র মত জ্বলজ্বল করছে বড় একটা চাঁদ। সেই আলো-আঁধারি চাঁদনি রাতে একটি মানুষ নেকড়ে হয়ে যাচ্ছে। তারপর চাঁদ ভেদ করে বেরিয়ে আসছে সেই নেকড়ে। ‘ভেড়িয়া’-র টিজার শেয়ার করে শ্রদ্ধা লিখেছেন “ স্ত্রী-র দুনিয়ায় স্বাগত।” ছবিতে বরুণ-কৃতি ছাড়াও আছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, দীপক দোব্রিয়াল এবং আরও অনেকে।

বিয়ের পর বরুণের এটিই হবে প্রথম ছবি। ছবির শুটিং শুরু মে মাস থেকে। দিনেশ বিজনের ‘হরর ইউনির্ভাস’-এর অংশ এই ছবিটি। শোনা যাচ্ছে এই ছবির শুটিং শেষ করে পরিচালক ‘স্ত্রী’-র প্রিক্যুয়েল শুট করবেন। ছবির নাম ‘মুঝা’। তবে ছবির কাস্টিং এখনও ঠিক হয়নি। রাজকুমার রাও এবং জাহ্নবী কাপুরকে নিয়ে তৈরি হয়েছে আরও একটি ভৌতিক ছবি ‘রুহি’।

কৃতি সদ্যই শেষ করেছেন ‘বচ্চন পান্ডে’। এই ছবিতে কৃতির বিপরীতে আছেন অক্ষয় কুমার। বিয়ের আগে বরুণ শেষ করেছেন ‘জুগ জুগ জিয়ো’-র কাজ। সবকিছু ঠিকঠাক থাকলে পরের বছর এপ্রিলে রিলিজ করবে ‘ভেড়িয়া’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন