ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮, ০৫ রমজান ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

শেখ হাসিনার নেতৃত্বে আজীবন মানুষের সেবা করে যাব

লালমোহনে নুরুন্নবী চৌধুরী শাওন এমপি

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজীবন লালমোহন-তজুমুদ্দিনবাসীর সেবা করে যাব। ভোলার লালমোহন পৌরসভার নাগরিকবৃন্দের সেবা বৃদ্ধির লক্ষ্যে পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তা কর্মচারীর সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্ত্যবে এসব কথা বলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ নুরুন্নবী চৌধুরী শাওন। লালমোহন পৌরসভার হলরুমে পৌরসভার আয়োজনে গতকাল ২৩ ফেব্রুয়ারি সকাল ১০টায় ১নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ হোসেন মেহেরের সভাপতিত্বে মতবিনিময় সভায় তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের ১৮ কোটি মানুষের সেবা নিশ্চিত করা হয়েছে এবং তারই দিকনির্দেশনায় লালমোহন পৌরসভার উন্নয়নের জন্য তিনি সকল প্রকার সহযোগিতা করবেন বলে আশা করেন।
পৌরসভার কাউন্সিলরগণ তাদের বক্তব্যে পৌরসভার মেয়র অনুপস্থিত থাকা (সকল কাউন্সিলরগণ অনাস্থা প্রদান) এবং প্যানেল মেয়র নির্ধারণ না করার কারণে বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। আরো বলেন কর্মকর্তা কর্মচারীদের বেতন-ভাতা বকেয়া, পৌরসভার নাগরিক সেবা বঞ্চিত, অব্যবস্থাপনা, সকল ওয়ার্ডে সমবন্টন না করা, সঠিক সিদ্ধান্ত নেয়া সম্ভব হচ্ছে না। এ সকল সমস্যার দ্রুত সমাধান দেয়ার জন্য এমপি মহোদয়ের দৃষ্টি আকর্ষণ করেন।
প্রধান অতিথি কাউন্সিলরদের সকল সমস্যা মনোযোগ সহকারে শুনেন এবং তার বক্তব্যে বলেন লালমোহন পৌরসভার সকল নাগরিকদের সকল ধরনের সেবা জন প্রতিনিধিদের নিশ্চিত করতে হবে। সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, লালমোহন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ফকরুল আলম হাওলাদার।
সহকারী প্রকৌশলী মো. নিজাম উদ্দিনের সঞ্চালনায় সভায় কাউন্সিলরদের মধ্যে বক্তব্য রাখেন ৫নং ও ওয়ার্ড কাউন্সিলর আলহাজ ইমাম হোসেন হাওলাদার, ৬নং ওয়ার্ড কাউন্সিলর জহিরুল ইসলাম মাসুদ পাটওয়ারী, কাউন্সিলর জাহেদুল ইসলাম নবীন, জসিম ফরাজী, ফরিদ উদ্দিন, আনোয়ার হোসেন হিরন। পৌরসভা কর্মকর্তা কর্মচারীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন প্রশাসনিক কর্মকর্তা সিরাজউদোলা নবাব, নাগরিকদের মধ্য থেকে বক্তব্য রাখেন সাংবাদিক শাহিন আলম মাকসুদ ও নিয়াজ মুশফিক প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন