ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮, ০৫ রমজান ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

জমজমাট সিংগাইর পৌর নির্বাচন

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

জমে উঠেছে মানিকগঞ্জের সিংগাইর পৌরসভা নির্বাচননের প্রচার প্রচারনা। কাক ডাকা ভোর থেকে শুরু করে রাত পর্যন্ত ভোট প্রার্থনায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। ভোটারদের মন জয় করতে নানা উন্নয়নের প্রতিশ্রুতি দিচ্ছেন মেয়র ও কাউন্সিলয়রা। ভোটাররা বলছেন, বিপদে-আপদে সবসময় যাকে কাছে পেয়েছেন তাকেই ভোট দিয়ে জয়ী করতে চান।
পঞ্চম ধাপে সিংগাইর পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ হবে আগামী ২৮ ফেব্রুয়ারি। এবার মেয়র পদে আ.লীগ মনোনীত প্রার্থী আবু নাঈম মো. বাশার ও বিএনপি প্রার্থী অ্যাড. খোরশেদ আলম ভ‚ইয়া জয় আটঘাঁট বেঁধে নির্বাচনী মাঠে নেমেছেন। মেয়র প্রার্থীদের পাশাপাশি সংরক্ষিত ৯ নারী কাউন্সিলর ও ২৭ জন পুরুষ কাউন্সিলর প্রার্থী প্রতীক পেয়ে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন।
নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, এ পৌরসভায় মোট ভোটার ২২ হাজার ৬০৩। এর মধ্যে পুরুষ ১১ হাজার ৭৫ ও নারী ভোটার ১১ হাজার ৫২৮ জন।
আবু নাঈম মো. বাশার বলেন, সারাদেশে উন্নয়নের পাশাপাশি সিংগাইর পৌর এলাকার উন্নয়নে আ.লীগ মনোনীত প্রার্থী নির্বাচিত হওয়া একান্তভাবে প্রয়োজন। সে চিন্তা করে পৌরবাসী আমাকে ভোট দিয়ে মেয়র নির্বাচিত করবেন। আমি নির্বাচিত হলে এ পৌরসভাকে আধুনিক পৌরসভায় রুপান্তরিত করে নাগরিক সুবিধা নিশ্চিত করবো ইনশাল্লাহ।
বিএনপির মনোনীত ও বর্তামান মেয়র খোরশেদ আলম ভ‚ঁইয়া জয় বলেন, নেতা কর্মীদের মনে একধরনের ভয় ভীতি কাজ করছে। প্রচার-প্রচারনায় বাধা সৃষ্টি করছে তবে এখনও আমরা হাল ছাড়িনি। নির্বাচন সুষ্ঠ হলে ধানেরশীষের বিপুল ভোটে জয় হবে। তিনি বলেন, আমি পরপর দুই বার মেয়র নির্বাচিত হয়ে পৌরসভা উন্নয়নে কাজ করে আসছি। এবার নির্বাচিত হতে পারলে এ উন্নয়ন ধারা অব্যাহত রাখব। অসমাপ্ত কাজ সমাপ্ত করার চেষ্ঠা করবো।
ভোটার দেওয়ান জিল্লুর রহমান বলেন, নির্বাচনকে সামনে রেখে পৌরসভার অলি গলিতে নৌকা ও কাউন্সিলরদের পোস্টারে ছেড়ে গেছে। তবে ধানের শীষের পোস্টার তুলনামূলক কম চোখে পড়েছে। মেয়র প্রার্থীদের চেয়ে কাউন্সিল প্রার্থীরা নির্বাচনী প্রচর প্রচানায় এগিয়ে আছে। আমরা সৎ ও যোগ্য প্রার্থী দেখে ভোট দিবো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন