ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮, ০৪ রমজান ১৪৪২ হিজরী

খেলাধুলা

‘দ্য হানড্রেড’-এ নেই বাংলাদেশের কেউ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

ইংল্যান্ডের ঘরোয়া টুর্নামেন্ট ‘দ্য হানড্রেড’-এ দল পাননি বাংলাদেশের কেউ। ড্রাফটে ছিলেন সাকিব আল হাসান, তামিম ইকবালসহ বাংলাদেশের আট ক্রিকেটার। আগের দিন ভার্চুয়ালি অনুষ্ঠিত হয় একশ বলের নতুন এই টুর্নামেন্টের ড্রাফট। গতকাল জানিয়ে দেওয়া হয় দল পাওয়া ক্রিকেটারদের নাম। বাংলাদেশের কোনো ক্রিকেটারকে দলে নিতে আগ্রহ দেখায়নি ৮ দলের একটিও।
গত বছরই হওয়ার কথা ছিল ইংল্যান্ডের নতুন এই ঘরোয়া টুর্নামেন্ট। ২০১৯ সালের অক্টোবরে ড্রাফট হয়েছিল। কিন্তু করোনাভাইরাসের প্রকোপে সেই আসর আর হয়নি। গত ড্রাফটে সাকিব-তামিমের সঙ্গে মুশফিকুর রহিম, মুস্তাফিজুর রহমানসহ নাম লিখিয়েছিলেন বাংলাদেশের ১১ জন ক্রিকেটার। এবার নাম দেন ৮ জন। এবারও ১ লাখ পাউন্ড মূল্যের ক্যাটাগরিতে ছিলেন সাকিব ও তামিম। আর ৪০ হাজার পাউন্ডের ক্যাটাগরিতে লিটন দাস, ইমরুল কায়েস, সাব্বির রহমান। তাসকিন আহমেদ, আবু হায়দার ও সৌম্য সরকারের মূল্য নির্ধারণ করা হয়নি।
ড্রাফট থেকে এবার দল পেয়েছেন মোট ৩৫ জন ক্রিকেটার। সেখানে ২৮ জন স্থানীয় কোটায়, আর ৭ জন বিদেশি কোটায়। বিদেশি কোটার জন্য নাম দিয়েছিলেন ২৫২ জন ক্রিকেটার। আগামী জুলাইয়ে মাঠে গড়াতে যাচ্ছে আলোচিত এই টুর্নামেন্ট।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন