শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় সংঘর্ষ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ১:৩১ পিএম

রাজশাহীর হেতেমখা এলাকায় মেসের ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদের জেরে গভীর রাতে এলাকাবাসীর মধ্যে সংঘর্ষে অন্তত ৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার রাত ১১টার দিকে রাজশাহী নগরীর হেতেমখা এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার দুপুরে মেসের কয়েকজন ছাত্রী কেনাকাটা করার জন্য মেস থেকে বের হয়। তারা হেতেম খা এলাকার পাশ দিয়ে যাচ্ছিলেন এমন সময় কয়েকজন বখাটে যুবক তাদেরকে উত্যক্ত করে। এসময় সুইট নামে এক মুদির দোকানদার ছাত্রী উত্যক্তের প্রতিবাদ করে। এ নিয়ে বখাটেদের সাথে সুইটের বাকবিতন্ডা হয়। পরে বখাটেরা সেখান থেকে চলে যায়।

এ ঘটনার জেরে এই বখাটে যুবকরা ক্ষুব্ধ হয়ে রাত ১১টার দিকে ওই মুদি দোকানদার সুইটের বাড়িতে হামলা চালায়। ঘটনাটি জানাজানি হওয়ার পর ওই দোকানদারের পক্ষের লোকজন তার বাসায় চলে আসে। এসময় উভয়পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষে অন্তত ৫ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ বলেন, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে ওই এলাকায় নজরদারি বাড়ানো হয়েছে। স্থানীয় বখাটেদের ধরতেও অভিযান অব্যাহত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন