শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার ব্ল্যাক অ্যাডামের চরিত্রে ডোয়াইন জনসন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ৩:০০ পিএম

‘দ্য রক’খ্যাত অভিনেতা ডোয়াইন জনসনের নতুন ছবি ‘ব্ল্যাক অ্যাডাম’। অনেকদিনের অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে অবশেষে। খানিকটা আনন্দ নিয়ে এলো ছবিটির ফার্স্ট লুক। যা বেশ চমকে দিয়েছে হলিউডপ্রেমীদের। সম্প্রতি নিজের ইনস্টা হ্যান্ডেলে সেই ছবির প্রস্তুতির জন্য জিমে কাটানোর মুহূর্ত শেয়ার করেছেন এই অভিনেতা। শারীরিক অনুশীলনে মজেছেন তিনি। নিজের ইনস্টাতে এই ভিডিও শেয়ার করে তিনি তার ভক্তদের প্রশ্নের উত্তরও দিয়েছেন। 
 
অভিনেতা বলেন, যে তিনি কঠোর পরিশ্রম করছেন এবং বেশ কিছু সিক্রেটও শেয়ার করেছেন ফ্যানেদের সঙ্গে। সেলফি ভিডিওতে তিনি লিখেছেন, “ব্ল্যাক অ্যাডামের অনুশীলন এবং রুটিন সম্পর্কে জানতে চেয়ে প্রচুর প্রশ্ন এসেছে। শক্তি বৃদ্ধি, কন্ডিশনিং, ডায়েট এবং ব্যালেন্স নিয়ে চরিত্রটি করার জন্য অত্যন্ত কঠোর পরিশ্রম করছি। আমার ক্যারিয়ারের এক নতুন আকৃতি এবং মাত্রা বৃদ্ধি পাবে বলে আমি আশা করছি। আপনাদের সঙ্গে অভ্যন্তরীন বিষয়গুলো শেয়ার করতে পেরে আনন্দিত।’
 
রক বলেছেন, সকালে খালি পেটে কার্ডিও এক্সারসাইজ দিয়ে দিন শুরু হয় তাঁর। ফিল্ম ফ্রন্টে, ডোয়েন জনসনকে ‘জুমানজি ২ : দ্য নেক্সট লেভেল’-এ দেখা গিয়েছিল। পাইপলাইনে তার ‘জঙ্গল ক্রুজ’, ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস-৯’, নেটফ্লিক্স-এর ‘রেড নোটিস’, ‘স্যান অ্যান্ড্রিয়াস-২’, ‘ব্ল্যাক অ্যাডাম’ এবং আরও বেশ কিছু ছবি রয়েছে যা এখনও মুক্তির অপেক্ষায় দিন গুনছে।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন