মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় বিএনপির সমাবেশ ২৭ ফেব্রুয়ারি

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ৫:৩৮ পিএম

খুলনায় ২৭ ফেব্রুয়ারি বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হতে যাচ্ছে। সমাবেশকে কেন্দ্র করে সাধারণ নেতা কর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার সৃষ্টি হয়েছে। বিরাজ করছে উৎসবের আমেজ। সমাবেশ সফল করতে গঠন করা হয়েছে ১২ টি উপ কমিটি।

নগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু বলেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ২৭ ফেব্রুয়ারি দুপুর ২ টায় নগর ও জেলা বিএনপির আয়োজনে সমাবেশ অনুষ্ঠিত হবে। শহিদ হাদিস পার্কে সমাবেশ করার প্রস্তুতি নিচ্ছে দলটি। তবে যদি হাদিস পার্কে অনুমতি না দেওয়া হয়, তাহলে আরও তিনটি বিকল্প স্পটে সমাবেশ করার জন্য চিঠি দিয়েছে দলটি। বিকল্প স্পটগুলো হচ্ছে- শিববাড়ি মোড়, মহারাজ চত্বর (সদর থানার মোড় থেকে পিকচার প্যালেস মোড়) এবং নগরীর সোনালী ব্যাংকের মোড়। কেসিসি ও কেএমপিসহ সংশ্লিষ্ট দপ্তরগুলোতে চিঠি দেওয়া হয়েছে। যেসব স্থানে বিভিন্ন রাজনৈতিক দলগুলো বিগত দিনে সমাবেশ করেছে সেইসব স্থানেরই নাম দিয়েছি। সমাবেশ করার জন্য দ্রুত একটি স্পটের অনুমতি দেওয়া হবে বলে আমরা আশাবাদী।

তিনি আরো জানান, সমাবেশে প্রধান অতিথি থাকবেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ব্যারিষ্টার শাহজাহান ওমর বীর উত্তম। বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, ভাইস চেয়ারম্যান এ্যাড. নিতাই রায় চৌধুরী ও বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালসহ খুলনা বিভাগের সকল কেন্দ্রীয় নেতৃবৃন্দ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। এছাড়া দেশের ৬ সিটির মধ্যে বাকি ৫টির বিগত নির্বাচনের মেয়র প্রার্থী মুজিবর রহমান সরোয়ার, মোসাদ্দেক হোসেন বুলবুল, ডা. শাহাদাৎ হোসেন, তাবিথ আউয়াল ও ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখবেন।

এদিকে, আজ বুধবার বিএনপির সমাবেশ সফলে উপ কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন নগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ দুলাল মিয়া ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৫৮ পিএম says : 0
টেকনাফ তেঁতুলিয়া পযন্ত সবাই ঐক্য বদ্ধ হয়ে সমাবেশে আগমন করার জন্য আবেদন করিতেছি ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন