ঢাকা শনিবার, ১০ এপ্রিল ২০২১, ২৭ চৈত্র ১৪২৭, ২৬ শাবান ১৪৪২ হিজরী

খেলাধুলা

মোহামেডানের মনোনয়নপত্র বিক্রি শুরু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৩২ পিএম | আপডেট : ৯:১৮ পিএম, ২৪ ফেব্রুয়ারি, ২০২১

ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের বহুল কাঙ্ক্ষিত নির্বাচনকে সামনে রেখে মনোনয়নপত্র বিক্রি শুরু হয়েছে। বুধবার দুপুর ২টা থেকে শুরু হয় মনোনয়নপত্র বিক্রি কার্যক্রম। প্রথম মনোনয়নপত্রটি সংগ্রহ করেছেন ক্লাবের নতুন সদস্য মাসুদুজ্জামান। বিকাল ৫টা পর্যন্ত মোট চারটি মনোনয়নপত্র বিক্রি হয়েছে। বৃহস্পতিবার মনোনয়নপত্র বিতরণের শেষ দিন। এরপর ১ মার্চ জমা নেয়া হবে মনোনয়নপত্র এবং ৩ মার্চ তা বাছাই ও প্রার্থীতা প্রত্যাহারের প্রক্রিয়া শেষে ৪ মার্চ প্রকাশ করা হবে চূড়ান্ত প্রার্থী তালিকা।

সবকিছু ঠিক থাকলে আগামী ৬ মার্চ অনুষ্ঠিত হবে মোহামেডানের তৃতীয় বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন। রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ। নির্বাচনে ভোটাররা নিজেদের ভোটাধিকার প্রয়োগ করে বেছে নেবেন এক সভাপতি ও ১৬ জন পরিচালককে।

মোহামেডানের আসন্ন নির্বাচনে তিনজন দাতা সদস্যসহ ক্লাবের মোট ভোটার সংখ্যা ৩৩৭। লিমিটেড কোম্পানি হওয়ার পর ক্লাবের স্থায়ী সদস্য ছিলেন ২১৩ জন। নতুন সদস্য হয়েছেন ১২৯ জন। যারা মারা গেছেন, তাদের পরিবারের মধ্য থেকে আবেদনকারীদেরও সদস্য করা হয়েছে।

দাতা সদস্য হয়েছেন তিনজন। এরা হলেন-অরচার্ড গ্রæপের চেয়ারম্যান ড. মোহাম্মদ ফারুক, সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদ ও ম্যাক্স গ্রæপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার গোলাম মোহাম্মদ আলমগীর।


স্থায়ী সদস্যদের মধ্যে উল্লেখযোগ্যরা হচ্ছেন- বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন এমপি, পুলিশের আইজি ড. বেনজীর আহমেদ, অতিরিক্ত মহা পুলিশ পরিদর্শক মাহবুব হোসেন, সাবেক সেনাপ্রধান জেনারেল (অব.) মো. আবদুল মুবিন, পুলিশের ডিআইজি হাবিবুর রহমান, সাইফ পাওয়ার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন, উপমহাদেশের প্রথম গ্র্যান্ডমাস্টার নিয়াজ মোর্শেদ, দৈনিক ইনকিলাবের সম্পাদক এ এম এম বাহাউদ্দীন ও ক্রীড়া সম্পাদক রেজাউর রহমান সোহাগ,জাতীয় ক্রিকেট দলের সাবেক দুই অধিনায়ক- রকিবুল হাসান ও মিনহাজুল আবেদিন নান্নু, ক্রিকেটার সাকিব আল হাসান, সাবেক ফুটবলার জসিম উদ্দিন আহমেদ জোসী, সাবেক এমপি কামরুল আশরাফ খান, রাজউক-এর সাবেক চেয়ারম্যান আবদুর রহমান, জাতীয় হকি দলের সাবেক অধিনায়ক আরিফুল হক প্রিন্স, ঢাকা-৯ এর সংসদ সদস্য শফিকুল ইসলাম মহিউদ্দিন, পারটেক্স গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক শওকত আজীজ রাসেল, পরিচালক আজিজ আল মাহমুদ, ইউনাইটেড গ্রæপের চেয়ারম্যান হাসান মাহমুদ রাজা, ডিবিএল গ্রæপের চেয়ারম্যান আবদুল ওয়াহেদ ও সাবেক পুলিশ কর্মকর্তা আবদুল জলিল মন্ডল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন