ঢাকা শনিবার, ১০ এপ্রিল ২০২১, ২৭ চৈত্র ১৪২৭, ২৬ শাবান ১৪৪২ হিজরী

মহানগর

মায়ের সঙ্গে অভিমান করে কলেজ ছাত্রীর আত্মহত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ৯:৪৫ এএম

মায়ের সঙ্গে অভিমান করে রাজধানীতে এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে। রাজধানীর তেজগাঁও পূর্ব রাজাবাজার এলাকার একটি বাসা থেকে তৃণা মারিয়া ম্যান্ডেজ (১৮) নামে ওই কলেজ ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার রাত সাড়ে ৮টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক জানান, আগেই তার মৃত্যু হয়েছে।

নোয়াখালী সদর উপজেলার পল ম্যান্ডেজ ও শিরিন ম্যান্ডেজ দম্পতির একমাত্র মেয়ে ছিলেন তিনি। পরিবারটি পূর্ব রাজাবাজার ২৯/আই/১ নম্বর ৫তলা বাড়ির ৪র্থ তলায় ভাড়া থাকত। ফার্মগেট হলিক্রস কলেজে মানবিক বিভাগে ২য় বর্ষে পড়তেন মারিয়া।

মারিয়ার মা শিরিন জানান, তিনি গৃহিণী ও তৃণার বাবা ধানমন্ডিতে একটি কফি শপে চাকরি করেন। বুধবার তৃণার বাবা বাসায় ছিল না। বিকেলে তার মা পড়ালেখা নিয়ে তার সাথে একটু রাগারাগি করেন। এরপর তিনি কোনো কাজে বাসার বাইরে যান। সেখান থেকে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাসায় ফিরে তার রুমের দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পায়। পরে দরজা ভেঙে ভেতরে ঢুকে ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পান তৃণাকে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন