শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দীর্ঘ বিরতির আবারও একসঙ্গে নিরব-বুবলী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ১২:১৩ পিএম

দীর্ঘদিনের বিরতির পর আবারও একসঙ্গে নতুন সিনেমায় অভিনয় করছেন নিরব ও বুবলী। ‘চোখ’ শিরোনামের সিনেমাটি পরিচালনা করেছেন আসিফ ইকবাল জুয়েল। ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ্যে এসেছে সিনেমাটির প্রথম লুক। সেখানে নিরব-বুবলীকে একেবারে নতুন রুপে দেখা যায়।

রাজধানীর সাইনবোর্ড এলাকায় চলছে সিনেমাটির শুটিং। সেখানে নিরব-বুবলীকে দু'জনেই অংশ নিয়েছেন। এ সিনেমায় করপোরেট লেডি হিসেবে দেখা যাবে বুবলীকে। জানা যায়, ভরপুর চমক থাকবে তার উপস্থিতিতে। আর রাফ এন্ড টাফ চরিত্রে দেখা যাবে নিরবকে। গল্পে মোড় ঘুরিয়ে দেয় একটি দুর্ঘটনা ও চোখ। তখনই আগমন হয় রোশানের।

নির্মাতা আসিফ ইকবালের ভাষায়, ভৌতিক, থ্রিলার ও করপোরেট এই তিন ধরনের গল্পে সিনেমার কাহিনি। একেবারে নতুন ধরনের একটা ধারায় গল্পটা বলার চেষ্টা করছি। সবকিছু ঠিকভাবে চলছে।

নিরব ও বুবলীর ‘চোখ’ আরো আছেন চিত্রনায়ক রোশান এবং অভিনেতা শহীদুজ্জামান সেলিম। অনামিকা মণ্ডলের চিত্রনাট্য ও সংলাপে ‘চোখ’ সিনেমাটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া। শাপলা মিডিয়া সুত্রে জানা গেছে, চলতি বছরেই সিনেমাটি মুক্তি পাবে।

উল্লেখ্য মুক্তির অপেক্ষায় থাকা আসিফ ইকবালের ‘ক্যাসিনো’ সিনেমার মাধ্যমে প্রথমবার জুটি বেঁধেছিলেন নিরব ও শবনম বুবলী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Jack+Ali ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ১২:৩৪ পিএম says : 0
Nauzibillah, why Inqilab newspaper publish these picture of this characterless people. Prophet [SAW] cursed them I.E: Actor, Actress, singer, dancer also Allah warned in the Qur'an Surah 24 Ayat:19: "যারা পছন্দ করে যে, ঈমানদারদের মধ্যে ব্যভিচার প্রসার লাভ করুক, তাদের জন্যে ইহাকাল ও পরকালে যন্ত্রণাদায়ক শাস্তি রয়েছে। আল্লাহ জানেন, তোমরা জান না।"
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন