শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রকাশ্যে ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’র টিজার, আলিয়াকে দেখে উচ্ছ্বসিত ভক্তরা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ৩:১০ পিএম

জন্মদিনেই সঞ্জয় লীলা ভানশালি সামনে আনলেন ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’। ছবির পোস্টারের পাশাপাশি মুক্তি পেয়েছে টিজারও। যা দেখে নিমেষের মধ্যে দর্শক মহলে তৈরি হয়েছে তুমুল আলোড়ন। কপালে বড় লাল টিপ। লম্বা বিনুনি। পরনে ঘাগরা, মাথা ঢাকা ওড়নায়। চেয়ারের উপর পা তুলে বসে রয়েছেন ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ ওরফে আলিয়া ভাট। নিজের ইনস্টাগ্রাম পেজে ‘গাঙ্গুবাঈ’য়ের পোস্টার শেয়ার করেছেন অভিনেত্রী। যা দেখে উচ্ছ্বসিত নেটিজেনরা।

বুধবারই দর্শকদের চমকে দেবেন বলে আগেই ঘোষণা করেছিলেন সঞ্জয় লীলা ভানশালি। আর করেছেনও তিনি। জন্মদিনের দিন সামনে এনেছেন এই ছবির টিজার।

হুসেন জাইদির লেখা বই ‘মাফিয়া কুইনস অফ মুম্বাই’ থেকে অনুপ্রাণিত হয়ে পরিচালক সঞ্জয় লীলা ভানশালি তৈরি করেছেন ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’। মুখ্য চরিত্রে আলিয়া ভাট। আর এই ছবির মাধ্যমেই অন্য এক আলিয়া ভাটকে পেতে চলেছেন সিনেপ্রেমীরা। ৬০-এর দশকের কামাথিপুরা যৌনপল্লির প্রভাবশালী মালকিনের জীবনের উপর তৈরি হয়েছে এই ছবি। এটি পরিচালকের দশ নম্বর ছবি। আলিয়া ছাড়াও অনান্য চরিত্রে রয়েছেন অজয় দেবগণ, ইমরান হাশমি, হুমা কুরেশির মতো অভিনেতা-অভিনেত্রীরা।

লকডাউনে দীর্ঘদিন বন্ধ ছিল ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ ছবির কাজ। পরিস্থিতি স্বাভাবিক হতেই ফের শুটিং শুরু করেছিলেন পরিচালক ভানশালি। কিন্তু চলতি বছরের শুরুর দিকে আইনি বিপাকে পড়ে এই ছবি। বাস্তবের গাঙ্গুবাঈ চার শিশুকে দত্তক নিয়েছিলেন। তাদেরই একজন বাবুজি রাওজি শাহ পরিচালকের বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন।

তিনি অভিযোগ করেছিলেন, বেশ কিছু জায়গায় তার পালিতা মায়ের ব্যক্তিগত পরিসর, স্বাধীনতা এবং আত্মসম্মান লঙ্ঘন করা হয়েছে। সিনেমা থেকে নির্দিষ্ট কিছু অংশ বাদ দেওয়া এবং হুসেন জাইদির লেখা বই ‘মাফিয়া কুইনস অফ মুম্বাই’ বইটি পুনঃমুদ্রণ করারও দাবি জানিয়েছেন তিনি। তবে সেই জট কাটিয়ে ছবি মুক্তির দিন ঘোষণা করেছেন পরিচালক ভানশালি। আগামী ৩০ জুলাই মুক্তি পাবে গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি। ছবির টিজার সামনে আসতেই অক্ষয় কুমার, প্রিয়াঙ্কা চোপড়া, রণবীর সিং শুভেচ্ছা জানিয়েছেন আলিয়া ভাটকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন