ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭, ২৯ শাবান ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

‘থালাইভি’-র রিলিজ ডেট জানালেন কঙ্গনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ৪:১৭ পিএম

বুধবার (২৫ ফেব্রুয়ারি) সকালে কঙ্গনা রানাওয়াত টুইটারে সমস্ত ফ্যানদের জানিয়েছিলেন আজ সন্ধ্যেবেলায় জয়ললিতার ৭৩তম জন্মদিনে টিম ‘থালাইভি’ একটা গুরুত্বপূর্ণ ঘোষণা করতে চলেছে। এই টুইটের পরেই স্বাভাবিকভাবেই ফ্যানদের মধ্যে কৌতুহল তুঙ্গে ওঠে। শেষমেশ সমস্ত জল্পনা-কল্পনার অবসান করে কঙ্গনা টুইটারে ‘থালাইভি’-র রিলিজ ডেট ঘোষণা করেছেন। এটাই ছিল টিম ‘থালাইভি’-র চমক। ২৩ এপ্রিল রিলিজ করছে ‘থালাইভি’।

জয়ললিতার বায়োপিক নিয়ে তৈরি হয়েছে ‘থালাইভি’। অভিনেত্রী থেকে কীভাবে উনি একজন রাজনীতিবিদ হয়ে উঠলেন তা নিয়েই বোনা হয়েছে ছবির গল্প। পরিচালনায় এ এল বিজয়। কঙ্গনা ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন অরবিন্দ স্বামী, যিশু সেনগুপ্ত, প্রকাশ রাজ এবং আরও অনেকে।

জয়ললিতার চরিত্রে অভিনয় করতে গিয়ে নিজেকে নিংড়ে দিয়েছেন কঙ্গনা। প্রায় ২০ কেজি ওজন বাড়িয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় কঙ্গনা লিখেছেন “ এই প্রথম আমি কোনও সুপারহিউম্যান মহিলার চরিত্রে অভিনয় করলাম। শুধু অভিনয় নয়, আমার শরীরটাকেও অনেকটা ভাঙতে হয়েছে। ২০ কেজি ওজন বাড়াতে হয়েছে। আমার ব্যাক সাইড ক্ষতিগ্রস্থও হয়েছে। কিন্তু আমি পারফেকশনের জন্য সবকিছু করতে পারি।”

কঙ্গনা সম্প্রতি টুইটারে নিজেকে হলিউড সুপারস্টার মেরিল স্ট্রিপ এবং গ্যাল গদতের সঙ্গে তুলনা করেছেন। কঙ্গনার হাতে এই মুহূর্তে পরপর ছবি। অ্যাকশন ছবি ‘ধকড়’-এর শুটিং করছেন তিনি। একজন এজেন্টের ভূমিকায় তাকে দেখা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন