শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঈশ্বরগঞ্জে ছোট বোনকে কুপিয়ে হত্যা করেছে বড় বোন : আটক ১

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ৮:১৯ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে দুই বছর বয়সী ছোট বোনকে নির্মম ভাবে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বিকেলে এমন ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। হত্যাকান্ডের সাথে জড়িত থাকার সন্দেহে নিহতের বড় বোনকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, উপজেলা সদর ইউনিয়নের চরহোসেনপুর গ্রামের ইজিবাইক চালক শহিদুল ইসলামের মেয়ে জান্নাতুল ফেরদৌস (২)। বৃহস্পতিবার দুপুরে জান্নাতুলকে বড় বোন লাকি আক্তারের (১২) কাছে রেখে পাশের এক বাড়িতে যায় মা কুলুসম। বাড়িতে ফিরে জান্নাতুলকে না পেয়ে খোঁজাখুজির এক পর্যায়ে বাড়ির পেছনের টয়লেটের টেংকির ভেতরে পাওয়া যায় ক্ষতবিক্ষত লাশ। খবর পেয়ে পুলিশ বিকেলে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ছোট বোনকে হত্যার অভিযোগে গ্রেপ্তার করা হয় বড় কোন লাকিকে। উদ্ধার করা হয় হত্যাকান্ডে ব্যবহৃত দা ও বিভিন্ন আলামত।’ নিহতের দাদি হাজেরা খাতুন বলেন, হত্যাকান্ডটির সাথে বড় নাতিকে সন্দেহ করা হচ্ছে। ওই সময় ও ছাড়া আর কেউ বাড়িতে ছিল না। তবে কি কারণে এমনটি ঘটেছে আমরা তা বুঝতে পারছি না।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আবদুল কাদের মিয়া বলেন, কি কারণে হত্যাকান্ডটি ঘটানো হয়েছে তা জানার চেষ্টা করছেন। হত্যার সন্দেহে বড় বোনকে আটক করা হয়েছে। হত্যাকান্ডে ব্যবহৃদ দা ও অন্যান্য আলামত উদ্ধার করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন