ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১ ব্শৈাখ ১৪২৮, ০১ রমজান ১৪৪২ হিজরী

খেলাধুলা

অ্যালিসনের বাবার করুণ মৃত্যু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৭ এএম

সা¤প্রতিক সময়টা এমনিতেই ভালো যাচ্ছে না লিভারপুল গোলরক্ষক অ্যালিসন বেকারের। তার উপর বড় দুঃসংবাদ শুনতে হলো তাকে। মারা গেছেন তার বাবা হোসে বেকার। নিজেদের ছুটি কাটানোর বাড়ির পাশের লেকের পানিতে ডুবে চিরবিদায় নিয়েছেন ৫৭ বয়সী এ ব্রাজিলিয়ান।
দক্ষিণ ব্রাজিলের একটি ছোট শহর রিনাকো দো ইনফেরনোতে বেড়াতে গিয়েছিলেন অ্যালিসনের বাবা। পরে বুধবার বিকেল ৫টা থেকেই নিখোঁজ ছিলেন তিনি। পরে বাধ্য হয়ে কাকাপাভার ফায়ার ডিপার্টমেন্টে খবর দিলে অনেক খোঁজাখুঁজির পর রাত ১২টায় মৃত অবস্থায় খুঁজে পাওয়া যায় তাকে। ব্রাজিলিয়ান গণমাধ্যমের সংবাদ অনুযায়ী, স্থানীয় পুলিশ বিষয়টি স্বাভাবিক মৃত্যু হিসেবে দেখছে। অ্যালিসনের বাবার মৃত্যু সংবাদে শোক প্রকাশ করে ইন্টারন্যাসিওনাল কর্তৃপক্ষ, ‘আমাদের সাবেক গোলরক্ষক অ্যালিসন ও মুরিয়েলের বাবা, হোসে আগস্তিনহো বেকারের মৃত্যু অত্যন্ত দুঃখের একটি সংবাদ।’ শোক প্রকাশ করেছে ক্লাব ফ্লুমিনেন্সেও, ‘গোলরক্ষক মুরিয়েল এবং অ্যালিসনের বাবা হোসে আগস্তিনহো বেকারের মৃত্যুতে ফ্লুমিনেন্স ফুটবল ক্লাব গভীরভাবে দুঃখিত। আমরা তার বন্ধু এবং পরিবারের শক্তি কামনা করি।’
২০১৮ সালে এএস রোমা থেকে তখনকার রেকর্ড ট্র্যান্সফার ফিতে লিভারপুলে যোগ দেন অ্যালিসন। ২০১৯ সালে ফিফার সেরা গোলরক্ষক নির্বাচিত হন। তার ভাই মুরিয়েল বেকারও ব্রাজিলিয়ান ক্লাব ফ্লুমিনেন্সের গোলরক্ষক। তবে দুই ভাই এক সময় খেলেছেন ইন্টারন্যাসিওনালের হয়ে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন