শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ায় বেপরোয়া ট্রাকের ধাক্কায় জীবন গেল মেধাবী ছাত্রের

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ১১:৫৭ পিএম

ঘাতক বেপরোয়া ট্রাকের ধাক্কায় জীবন গেল এক মেধাবী স্কুল ছাত্রের। এ ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নের কবুরহাট( কদমতল) গ্রামের সোহেলের আদরের সন্তান হামজাকে ঘাতক ট্রাক বাঁচতে দিলোনা। সন্তানকে নিয়ে দেখা হাজারো স্বপ্ন তাসের ঘরের ন্যায় ভেঙ্গে চুরমার হয়ে গেল আজ।

সদা চঞ্চল, হাসিখুশিতে থাকা, এলাকার ছোটবড় সবার প্রিয় ছিল হামজা (১৩)। আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে বটতৈল পোড়াদহ সড়কের কবুরহাট মাধ্যমিক বিদ্যালয়ের সামনে স্থানীয় খান অটো রাইচ মিলের একটি বেপরোয়াগামী ট্রাকের সাথে দুর্ঘটনার শিকার হয় হামজা ।

স্থানীয়রা জানান, ঘটনার সময় বটতৈলের দিক থেকে আসা একটি ট্রাক হামজার বাইসাইকেল পিছনে সজোরে ধাক্কা মারে। এতে হামজার মাথায় ট্রাকের ডালার বডিতে প্রচন্ড আঘাত লেগে রক্তাত্ব হয়ে রাস্তায় লুটিয়ে পরে। এ সময় স্থানীয় কয়েকজন হামজাকে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় দ্রুত কুষ্টিয়া ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

সেখানে নিয়ে ভর্তির কিছুক্ষনের মধ্যে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। শেষ খবর পাওয়া পর্যন্ত হামজার মরদেহ মর্গ থেকে বাড়িতে নেওয়ার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন