ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮, ০৪ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বিএনপির সমাবেশের আগে হঠাৎ খুলনায় পরিবহন বন্ধের ঘোষণা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ৪:৫৮ এএম

খুলনা জেলার ১৮টি রুটে আজ শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে শনিবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টা পরিবহন চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে। তবে কেনো বা কি কারণে পরিবহন চলাচল বন্ধ থাকবে, সে বিষয়ে সুস্পষ্ট কিছু জানাতে পারেননি ন্থানীয় বাস মালিক সমিতির নেতারা।

এদিকে, খুলনা বিএনপির নেতৃবৃন্দ দাবি করেছেন ২৭ ফেব্রুয়ারি শনিবার খুলনা বিএনপি আহুত বিভাগীয় সমাবেশকে কেন্দ্র করেই পরিবহন বন্ধ রাখা হচ্ছে। যাতে করে অন্য জেলার নেতাকর্মীরা সমাবেশে আসতে না পারেন।

খুলনা জেলা বাস-মিনিবাস-কোচ মালিক সমিতির যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন সোনা (বৃহস্পতিবার দিবাগত রাত ১ টায়) বলেন, বিএনপির সমাবেশকে কেন্দ্র করে বিশৃঙ্খলা সৃষ্টি হতে পারে। এ আশংকায় শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে ২৪ ঘণ্টা শহর থেকে কোনো পরিবহন ছেড়ে যাবে না এবং কোনো পরিবহন শহরে প্রবেশ করবে না। মালিক সমিতির সর্ব সম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। সাধারণ যাত্রী ও পরিবহন মালিক-শ্রমিকদের নিরাপত্তার কথা ভেবেই পরিবহন বন্ধ রাখা হবে।

খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু বলেন, পরিবহন বন্ধ করে দিলে সমাবেশ হবে না এটা ভাবার কোনো অবকাশ নেই। পরিবহন বন্ধ রাখা মানে আমাদের গণতান্ত্রিক অধিকারের ওপর নগ্ন হস্তক্ষেপ। তিনি নির্বিঘ্নে সমাবেশ সফল করতে প্রশাসনসহ সবার প্রতি আহ্বান জানিয়েছেন।

প্রসংগত, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের দাবি, জিয়াউর রহমানের বীর উত্তম খেতাম বাতিলের প্রতিবাদ ও বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিসহ দেশের ছয় সিটিতে বিগত নির্বাচনের মেয়র প্রার্থীদের নেতৃত্বে আগামিকাল শনিবার খুলনাতে মহাসমাবেশের পূর্ব ঘোষিত কর্মসূচি রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Nannu chowhan ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৫৪ এএম says : 0
Prosno holo,Aowamilig neta netrider mote bnp ke jonogon chaina bnp netritto shunno,jodi tahai hobe tobe keno bnp kono shova dakleo durpallar shokol public poribohon bishesh kore bus cholachol oghoshito vabe bondho rakha hoy ebong bnp o ongo shongghotoner stanio o kendrio porjaier netader mamlar mame dhor pakor shoru kore,keno shorkar bnp'r andolon oshova shomitike eto voy pai?
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন