ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮, ০৫ রমজান ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

ছোট্ট ভাইকে দেখতে উপহার নিয়ে হাজির সারা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ১০:৪৯ এএম

কিছুদিন আগেই দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন কারিনা কাপুর খান। চতুর্থ বারের জন‍্য বাবা হয়েছেন সাইফ আলি খান। ইতিমধ‍্যেই সদ‍্যোজাতকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন কারিনা-সাইফ। এবার উপহার নিয়ে সৎ ভাইকে দেখতে উপস্থিত হলেন সারা আলি খান। কারিনা-সাইফের নতুন বাড়িতে উপস্থিত হতে দেখা যায় সারাকে। গাড়ি থেকে নেমে হাতে বেশ কয়েকটি প‍্যাকেট নিয়ে বাড়িতে ঢুকতে দেখা যায় তাকে। দিব‍্যি বোঝা যায় ছোট্ট ভাইকে দেখতেই উপহার নিয়ে উপস্থিত হয়েছেন সারা। ছবি শিকারীদের দিকে তাকিয়ে হাসতেও দেখা যায় অভিনেত্রীকে।

কিছুদিন আগেই হাসপাতাল থেকে গাড়ি নিয়ে বেরোতে দেখা যায় সাইফ, তৈমুর ও কারিনাকে। তবে ছবি শিকারীদের সামনে পোজ দেননি অভিনেত্রী। ন‍্যানির কোলে ছিল ছোট্ট নবাব পুত্র। গাড়ির কাঁচের বাইরে থেকেই তার দিকে ক‍্যামেরা তাক করে ছবি শিকারীরা। তবে উল্টো দিকে ফিরে থাকায় তার মুখ দেখার সুযোগ একেবারেই ছিল না। ক‍্যামেরার ফোকাসে আসে সদ‍্যোজাতর এক মাথা চুল। গাড়িতে বাবা সাইফের কোলে বসে ক‍্যামেরার দিকে তাকাতে দেখা যায় তৈমুরকেও। এর আগে সদ‍্যোজাতর কথা বলতে গিয়ে রণধীর কাপুর বলেছিলেন, সব শিশুদেরই তার এক রকম লাগে। তবে সবাই বলছে কারিনার দ্বিতীয় সন্তানকে নাকি তৈমুরের মতোই দেখতে হয়েছে।

অপরদিকে ইতিমধ‍্যেই কারিনার দ্বিতীয় পুত্র সন্তানকে নিয়ে ট্রোল শুরু হয়ে গিয়েছে নেট জগতে। টুইটারে রীতিমতো ট্রেন্ড করতে শুরু করেছে চেঙ্গিস খাঁ ও ঔরঙ্গজেব। কারিনাকে নেটিজেনদের প্রস্তাব, প্রথম ছেলের নাম তৈমুর রেখেছিলেন। এবার তাহলে দ্বিতীয় জনের নাম ঔরঙ্গজেব বা চেঙ্গিজ রাখুন। নবাব পরিবারের দ্বিতীয় উত্তরাধিকারীর জন্ম হতে না হতেই তুমুল ট্রোলের মুখে পড়তে হয়েছে সাইফ কারিনা সহ নবজাতককে।

অপরদিকে দাদু রণধীর জানান, এখনো কোনো নামই ঠিক হয়নি সদ‍্যোজাতর। তবে খুব শীঘ্রই একটি নাম ঠিক করা হবে বলে জানান রণধীর। কারিনা ও সাইফের সাফ কথা, তৈমুরের বেলায় যে ভুল তারা করেছেন তা আর দ্বিতীয় বার করতে রাজি নন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন