বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পালিয়ে বিয়ে করার ৩৬ বছর পর দেবর-ভাবি গ্রেফতার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ১২:৫০ পিএম

তিন যুগ আগে ভাবিকে নিয়ে পালিয়ে যায় দেবর। সে সময় ভাবিকে বিয়ে করে সংসার শুরু করে। দীর্ঘ ৩৬ বছর পর ফেনীর সোনাগাজীর নাছির উদ্দিন (৬০) ও পেয়ারা বেগম (৫০) নামের সাজাপ্রাপ্ত পলাতক ওই দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) চট্টগ্রামের আকবর শাহ থানাধীন সিটি গেট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নাছির উদ্দিন আমিরাবাদ ইউনিয়নের আহম্মদপুর গ্রামের মৃত বজলুর রহমানের ছেলে ও পেয়ারা বেগম নাছির উদ্দিনের স্ত্রী।

বিষয়টি নিশ্চিত করেন সোনাগাজী মডেল থানার ওসি মোহাম্মদ সাজেদুল ইসলাম।

পুলিশ সূত্রে জানা যায়, ১৯৮৫ সালে নাছির উদ্দিন তার ভাই মাহবুবুর রহমানের স্ত্রী পেয়ারা বেগমের সঙ্গে পরকীয়া সম্পর্কের পর ভাগিয়ে নিয়ে বিয়ে করেন। ১৯৮৫ সালের জানুয়ারি মাসে মাহবুবুর রহমান বাদী হয়ে ভাই নাছির উদ্দিন ও তার স্ত্রীকে আসামি করে তৎকালীন দণ্ডবিধি ৪৯৬/৩৭৯/৩৪ ধারা মোতাবেক প্রতারণামূলকভাবে অন্যের স্ত্রীকে বিয়ে করার অপরাধে মামলা করেন।

এরপর ১৯৮৫ সালের ৫ অক্টোবর ওই দম্পতিকে এক বছরের সশ্রম কারা দণ্ডাদেশ দেন তৎকালীন সোনাগাজী উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট।

বিয়ের পর থেকে চট্টগ্রামে গিয়ে পেয়ারা বেগমকে নিয়ে নতুন সংসার গড়েন নাছির উদ্দিন। চট্টগ্রামের বিভিন্ন স্থানে বসবাসের পর সর্বশেষ চট্টগ্রামের আকবর শাহ থানাধীন সিটি গেট এলাকার একটি ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন তারা। এমনকি তাদের সংসারে রয়েছে ৪ ছেলে সন্তান।

এদিকে পরে মাহবুবুর রহমান ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়নের ফাজিলপুর গ্রামে আবার বিয়ে করেন। এখানে স্ত্রী-সন্তানদের নিয়ে বসবাস করছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন