ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮, ০৪ রমজান ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

জীবনের যে অধ্যায় ভুলে যেতে যান পরিণীতি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ২:২১ পিএম

নিজের জীবনে একটি অধ্যায় ভুলে যেতে যান পরিণীতি চোপড়া। ‘দ্য গার্ল ইন অন দ্য ট্রেন’-এ এক অ্যামনেশিয়া আক্রান্ত মহিলার ভূমিকায় অভিনয় করছেন পরিণীতি। তিনি জানান, জীবনের যে বয়সে তিনি অত্যধিক মোটা ও অস্বাস্থ্যকর ছিলেন, সেই সময়কার স্মৃতি তিনি নিজের মন থেকে মুছে ফেলতে চান। একটি সাক্ষাৎকারে পরিণীতি নিজের কলেজ জীবনের কথা বলেন, সে সময় তিনি ওভারওয়েট ছিলেন। তখন নিজের ছবি দেখেই তিনি আঁতকে উঠতেন। বর্তমানে নিজের সুস্বাস্থ্যের প্রতি অধিক যত্নবান তিনি।
 
পরিণীতি জানান, ‘ভালো হত যদি আমি সে সময়কার স্মৃতি মুছে ফেলতে পারতাম, যখন আমি অত্যধিক মোটা ছিলাম। আমি নিজের কলেজ জীবনের কথা বলছি। সে সময় আমি সত্যিই আনহেল্থি ছিলাম, আমি এ ভাবে আর নিজেকে কল্পনা করতে পারি না। বর্তমানে আমি জীবন ও স্বাস্থ্যের প্রতি এত বেশি যত্নবান যে, সেই অধ্যায়টি মুছে ফেলতে চাই। খুব ইচ্ছে হয় সেই ফটোগুলো মুছে দিতে, যেগুলো দেখে আমি ভয়ে আঁতকে উঠি। এ ছাড়াও, আমার জীবনে এমন উদাহরণও আছে, যখন আমি মানসিক ভাবে দুর্বল হয়ে পড়ি। নিজের আবেগ হারিয়ে ফেলেছিলাম আমি। আমি আজ যা কিছু, তা সেই ঘটনাগুলিই অবদান। তাই আমি কক্ষনো সেই খারাপ অভিজ্ঞতাগুলিকে ভুলে যেতে চাইব না। কিন্তু সেই সময়কালে ফিরে যাওয়ার সুযোগ পেলে, এক সুস্বাস্থ্য সম্পন্ন ব্যক্তি হিসেবে নিজেকে গড়ে তুলব। হয়তো তখন কোনও খেলাধুলোকেও আবার জীবনে স্থান দেব। এটি আমি আমার জীবনে অন্তর্ভূক্ত করতে চাই।’
 
আপাতত ২০১৬-র হলিউড ফিল্মের হিন্দি রিমেক ‘দ্য গার্ল ইন অন দ্য ট্রেন’-এর রিলিজে ব্যস্ত পরিণীতি। রিভু দাশগুপ্ত পরিচালিত এই ছবিটিতে পরিণীতির পাশাপাশি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অদিতি রাও হায়দারি, কীর্তি কুলহারি ও অভিনাশ তিওয়ারিকে। আজ নেটফ্লিক্সে রিলিজ করবে এই সিনেমাটি।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন