শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

নিউজিল্যান্ডে তামিমদের সুখবর

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ৪:১০ পিএম

রুদ্ধদ্বার কোয়ারেন্টিনের মাঝে নিউজিল্যান্ড সফরে ৪৮ ঘণ্টা পর প্রথমবারের মতো বাইরে বের হওয়ার সুযোগ মিলল বাংলাদেশ ক্রিকেট দলের। নিরাপদ দূরত্ব বজায় রেখে মাত্র আধা ঘণ্টার জন্য সুযোগ পেয়েছিল হাঁটার। এর আগে প্রথম দফায় করা করোনা পরীক্ষায় ক্রিকেটার ও কোচিং স্টাফসহ সবার ফলাফল আসে নেগেটিভ। পেসার তাসকিন জানিয়েছেন, এই অভিজ্ঞতা নতুন হলেও মানিয়ে নিচ্ছেন টাইগাররা।

ডানা নেই তাইতো ‘কিউই পাখি’ উড়তে পারে না। তবে কিউই দেশে টাইগার ক্রিকেটারদের এমন রুদ্ধদ্বার পরিবেশের জন্য দায়ী, করোনাকালে নিউজিল্যান্ডের কঠোর কোয়ারেন্টিন নিয়ম।

এত কাছে তবু এ যেন এত দূরে। এই ছবিগুলোই বলে দেয় ক্রাইস্টচার্চে কেমন দিন কাটছে সাইফুদ্দিন-সৌম্যদের। দুই দিন পর সুযোগ হয়েছে নিউজিল্যান্ডের আকাশ দেখার। তাও আবার নিরাপদ দূরত্ব বজায় রেখে। তার আগে সবাই হয়েছেন প্রথম দফায় কোভিড নেগেটিভ।

হোটেল বন্দিজীবনে হাতে অখণ্ড অবসর। তাই রুমে বসেই নিজেকে ফিট রাখার আপ্রাণ চেষ্টা ক্রিকেটারদের। সময় কাটছে জিম, মুভি আর পরিবারের সঙ্গে আলাপে।

এভাবে থাকতে হবে আরও ৫ দিন। হবে আরও দুই দফায় কোভিড পরীক্ষা। যেখানে নেগেটিভ সনদের ভিত্তিতেই পুরো দল একসঙ্গে পাবে অনুশীলনের সুযোগ। ২০ মার্চ হবে দু’দলের তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন