ঢাকা, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯ বৈশাখ ১৪২৮, ০৯ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ভালুকায় মরা আমগাছ পড়ে ২ জনের মর্মান্তিক মৃত্যু

ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ৪:৫৬ পিএম

ময়মনসিংহের ভালুকায় অনুষ্ঠান স্থলে মরা আমগাছ উপড়ে পড়ে ২জনের মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার মলি¬কবাড়ি বাজার সমিতির বনভোজন পরবর্তী লটারির পুরস্কার প্রদানের আগমুহুর্তে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই বাজার সমিতির উদ্যোগে বাজারের গোহাটা এলাকায় ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতির বার্ষিক বনভোজন, পুরস্কার বিতরণ ও কনসার্ট অনুষ্ঠান আয়োজন করে। রাত ৯টার সময় পুরস্কার বিতরণ ও কনসার্ট শুরু হওয়ার আগে হঠাৎ করে অনুষ্ঠানস্থলের একটি মরা আমগাছ উপড়ে পড়ে যায়। এসময় অনুষ্ঠান স্থলে চেয়ারে বসা সমিতির সদস্য কাঠমিস্ত্রি শহিদুল ইসলাম (৩৫) ও তার হেলপার নাছির উদ্দিন (২৭) গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে প্রথমে ভালুকা সরকারী হাসপাতাল ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে উভয়ই মারা যায়। শহিদুল ওই গ্রামের পালপাড়া এলাকায় মৃত আঃ রহমানের পুত্র ও নাছির উপজেলার গোবুদিয়া গ্রামের সূর্যত আলীর পুত্র।

ঘটনার সাথে সাথেই উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আকরাম হোসাইন ঘটনাস্থল পরিদর্শন করেন। শুক্রবার উপজেলার শহীদ নাজিম উদ্দিন কলেজ মাঠে শহিদুল ও নাছিরের জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাদের লাশ দাফন করা হয়। স্থানীয়দের অভিযোগ দীর্ঘদিন ধরে বাজারের অনেকগুলো পুরাতন মরা গাছ রয়েছে। বিগত ২ বছর পূর্বে ইদ্রিস আলী মন্ডল নামে এক ব্যবসায়ীর দোকানের উপর একটি গাছ ভেঙ্গে পড়ে গেলে ওই দোকানঘরের বেশ ক্ষয়ক্ষতি হয়েছিল। তখন থেকে সরকারী এসব মরা গাছ কেটে ফেলার জন্য একাধিকবার চেষ্টা করে তারা ব্যর্থ হয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন