শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কালীগঞ্জে তিন মোটরসাইকেলের সংঘর্ষে তিন জন নিহত

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ৫:২৬ পিএম | আপডেট : ৯:১৩ পিএম, ২৬ ফেব্রুয়ারি, ২০২১

ঝিনাইদহের কালীগঞ্জে তিন মোটরসাইকেলের সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। শুক্রবার বিকাল ৪টার দিকে কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের পাতবিলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে কালীগঞ্জ দমকল বাহিনীর সদস্যরা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করে।

নিহতদের মধ্যে শিমুল বিশ্বাস (৩৮) কোটচাঁদপুর পৌরসভাধীন দুধসর গ্রামের হরেন্দ্রনাথ বিশ্বাসের ছেলে, আকরাম হোসেন কালীগঞ্জ উপজেলার ভাটাডাঙ্গা গ্রমের আনোয়ার হোসেনের ছেলে ও একই গ্রামের সোহেল হোসেন। আহতদের মধ্যে একজন আশঙ্কাজনক অবস্থায় যশোর ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মামুনুর রশিদ জানান, নিহত শিমুল বিশ্বাস মোটরসাইকেল যোগে কালীগঞ্জ থেকে কোটচাঁদপুরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে পাতিবিলা তেলপাম্পের সামনে পৌছালে একটি যাত্রীবাহি বাস ক্রসের সময় বাসের পিছন থেকে একটি মোটরসাইকেল অভারটেকিং করতে যায়। ফলে দুই মোটসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় পিছন থেকে আসা আরো একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ওই দুই মোটরসাইকেলের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে শিমুল মারা যায়। এসময় আহত হয় আরো চার মোটরসাইকেল আরোহী। তাদেরকে প্রথমে কালীগঞ্জ হাসপাতালে নেওয়া হয়। এরমধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করা হয়। সেখানে পৌছানোর পর দুইজন মারা যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন