বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় ডোবায় মিলল শিশুর লাশ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৫২ পিএম

খুলনার দিঘলিয়ার একটি ডোবা থেকে তামিম মোল্লা নামের সাত বছর বয়সী এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার বিকাল ৪ টার দিকে উপজেলার লাখোহাটি গ্রামের একটি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার বারাকপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের লাখোহাটি গ্রামের মোঃ তরিকুল মোল্লার ছেলে তামিম মোল্লা বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) মাগরিবের নামাজ আদায়ের জন্য বাড়ি থেকে বের হয়। তবে রাত পেরিয়ে গেলেও সে আর বাড়ি ফিরে আসেনি। এ ঘটনায় শুক্রবার সকালে স্থানীয় মসজিদ থেকে শিশুটির নিখোঁজের বিষয়ে মাইকিং করা হয়। পরে বিকেল ৪ টার দিকে স্থানীয় একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়। লাশটি নারিকেল গাছের পাতা দিয়ে ঢাকা ছিল।

এ বিষয়ে দিঘলিয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রিপন কুমার বলেন, শুক্রবার বিকালে ৪টার দিকে লাখোহাটি গ্রামের একটি ডোবায় হাত-পা-মুখ বাধা অবস্থায় তামিমের লাশ দেখতে পায় স্থানীয়রা। সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করা হয়। তামিমের বাড়ি থেকে এক কিলোমিটার দূরে ডোবাটি অবস্থিত। শিশুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে। তবে কি কারণে শিশুটিকে হত্যা করা হয়েছে সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি। তদন্তের পর বিস্তারিত জানানো সম্ভব হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন