শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ইসরায়েলের পারমাণবিক ক্ষেপণাস্ত্রের তথ্য হাতিয়ে নিয়েছে হামাস

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ৯:৩৮ পিএম

দখলদার ইসরায়েলের গোপন পারমাণবিক কর্মসূচির তথ্য হামাস হাতিয়ে নিয়েছে বলে তথ্য পাওয়া গেছে। ইসরায়েলের ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা আয়রন ডোমের বিভিন্ন অবস্থানের তথ্য ফাঁসের অভিযোগে একজনকে আটকের দাবি করেছে তেলআবিব।

ইসরায়েলের অভ্যন্তরীণ নিরাপত্তা ও গোয়েন্দা কার্যক্রম বিষয়ক দপ্তর জানিয়েছে, তারা ফিলিস্তিনের ইসলামী প্রতিরোধ আন্দোলন হামাসের সঙ্গে সম্পর্কিত এক ব্যক্তিকে আটক করেছে যিনি হামাসকে আয়রন ডোমের অবস্থান সম্পর্কে তথ্য সরবরাহ করেছেন।

ইসরায়েলি নিউজ চ্যানেল আই-টুয়েন্টিফোর বলছে, আটক ব্যক্তির বিরুদ্ধে আয়রন ডোম সম্পর্কিত তথ্য সংগ্রহ ও তা পাচারের অভিযোগ আনা হয়েছে।
নিউ চ্যানেলের তথ্য মতে, আটক ব্যক্তির নাম মুহাম্মাদ আবু আদরু এবং তার বয়স ৪৩ বছর। তিনি দখলদার ইসরায়েলের দক্ষিণের রাহুফুত শহরের বাসিন্দা।
একটি সূত্র বলছে, ইসরায়েল তাদের ক্ষেপণাস্ত্র ব্যবস্থা আযরন ডোমকে অত্যন্ত উন্নত প্রযুক্তি সম্পন্ন বলে দাবি করলেও হামাসের রকেট ও ক্ষেপণাস্ত্র হামলা ঠেকাতে ব্যর্থ হয়েছে। সূত্র : মিডল ইস্ট মনিটর

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Jack+Ali ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ১১:৫৫ এএম says : 1
good news.. but unfortunately Hamas do not follow Qur'an and Sunnah as such they are getting punishment by their own fault like we bengali muslim suffering in our country.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন