ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১ ব্শৈাখ ১৪২৮, ০১ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

চকরিয়ায় ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ১০:০৬ পিএম

চকরিয়ায় ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছে মাটোর সাইকেল আরোহী দুই যুবক। এ সময় গুরুতর আহত হয় অপর আরোহীও। আহত আরোহীকে মুমূর্ষু অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার(২৬ফেব্রুয়ারী) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার বানিয়ারছড়া স্টেশনের এক কিলোমিটার অদূরে মহেশখালী পাড়ার রাস্তার মাথায় এই দুর্ঘটনাটি ঘটেছে।

দুর্ঘটনায় নিহত মাটোর সাইকেল আরোহী দুই যুবকের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তারা হলেন চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের মধ্যম বানিয়ারছড়া গ্রামের নেজাম উদ্দিনের পুত্র মাে. আবদুল ওয়াহাব ছোটন (২২) ও কক্সবাজারের রামু উপজেলার গর্জনিয়া গ্রামের আমির হোসেনের পুত্র শামশুল আলম (২৩)। আহত আরোহীর নাম ফারুক (১৮)। সেও রামুর গর্জনিয়ার মাে. হোসেনের পুত্র বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রামুর দুই যুবক এবং চকরিয়ার বরইতলী ইউনিয়নের মধ্যম বানিয়ারছড়া মাহমুদ নগর গ্রামের আবদুল ওয়াহাব ছােটন সম্পর্কে আত্মীয়। তারা তিনজনই মোটর সাইকেলে চেপে যাচ্ছিলেন পাশবর্তী উপজেলা পেকুয়ায়। বাড়ি থেকে রওনা দিয়ে মহাসড়কে উঠে বানিয়ারছড়া স্টেশনের অদূরে পৌঁছলে পেছন থেকে একটি অজ্ঞাত ট্রাক মোটর সাইকেলকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান দুই যুবক। আহত হন অপর যুবক।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মহাসড়কের বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাে. সিরাজুল ইসলাম। তিনি জানান, ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহী দুইজন নিহত এবং অপর আরোহী আহত হওয়ার খবর পেয়ে দ্রুত তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। তবে ঘাতক ট্রাকটি এখনো শনাক্ত করা সম্ভব হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন