বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পরিবারে কাছে ফেরালো পুলিশ

অন্য নারীর টানে নিরুদ্দেশ স্বামী

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

অফিসিয়াল ফেসবুক পেজে অভিযোগ পেয়ে স্ত্রী-সন্তানদের রেখে অন্য নারীর টানে নিরুদ্দেশ হওয়া এক ব্যক্তিকে পরিবারের কাছে ফিরিয়েছে পুলিশ। গতকাল শুক্রবার সন্ধ্যায় পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স) সোহেল রানা এ তথ্য জানানো হয়।
তিনি বলেন, গত বৃহস্পতিবার ওই নারীর স্বামী ইমরানকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানা এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। কোতোয়ালী থানা পুলিশের মধ্যস্থতায় পরকীয়ার বিষয়টি মীমাংসা হওয়ায় স্ত্রী ও সন্তানের কাছে ফিরেছেন ইমরান।
পুলিশ জানায়, গত ৪ ফেব্রুয়ারি পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং পরিচালিত ‘বাংলাদেশ পুলিশ অফিসিয়াল ফেইসবুক পেইজ’ এর ইনবক্সে এক নারী মেসেজ পাঠান। তিনি জানান, ঢাকার কোতোয়ালী থানাধীন এলাকায় একটি ভাড়া বাসায় স্বামী ইমরান ও এক শিশু সন্তান নিয়ে থাকেন তিনি। তিনি লিখেন, তার স্বামী কয়েকদিন আগে কোনো এক কাজে বাইরে বেরিয়েছেন। তিনি এখনও বাসায় ফিরেননি। তার মোবাইলও বন্ধ পাচ্ছেন তিনি। প্রচন্ড উৎকণ্ঠা নিয়ে তিনি পুলিশের শরণাপন্ন হয়েছেন।
মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং এই বিষয়ে তাৎক্ষণিকভাবে লালবাগ থানার ওসি এম আশরাফ উদ্দিনকে অবগত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য নির্দেশনা প্রদান করে। একইসঙ্গে ওই নারীকে থানায় যেতে পরামর্শ দেয়া হয়। এ বিষয়ে একটি জিডি রেকর্ড করে এসআই শেখ শাহ আলমকে দায়িত্ব দেয়া হয়। ওই নারীর দেয়া সম্ভাব্য সকল তথ্য বিশ্লেষণ করে এবং তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানা এবং সিদ্ধিরগঞ্জ থানা এলাকার একাধিক স্থানে তার স্বামীর অবস্থান নির্ণয় করা হয়। তিনি ঘন ঘন অবস্থান পাল্টাচ্ছিলেন।
ওই সূত্র আরো জানায়, পরে পুলিশের একটি টিম সম্ভাব্য স্থানগুলোতে অভিযান চালিয়ে বৃহস্পতিবার ইমরানকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানা এলাকা থেকে উদ্ধার করে। পরবর্তীতে জিজ্ঞাসাবাদে জানা যায়, ইমরান অন্য এক মেয়ের সঙ্গে পরকীয়ায় লিপ্ত ছিলেন। তিনি নতুন প্রেমিকার টানে তার স্ত্রী ও শিশু সন্তানকে ফেলে চলে যান। বর্তমানে ইমরান তার স্ত্রী ও সন্তানের সঙ্গে রয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন