বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দেশে সামাজিক অবক্ষয় চরম আকার ধারণ করেছে

খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, দেশে সামাজিক অবক্ষয় চরম আকার ধারণ করেছে। নৈতিক অবক্ষয়ের কারণে পরিবার ভেঙ্গে যাচ্ছে। হত্যা, ধর্ষণ, পৌশাচিক নির্যাতন বেড়েই চলছে। ঘুষ, দুর্নীতি দেশের অর্থনীতিকে গ্রাস করে ফেলেছে। এ অবস্থা থেকে উত্তরণে সবাই ইসলামী অনুশাসন মেনে চলতে হবে। ইসলামী ও নৈতিক শিক্ষায় গুরুত্বারোপ করেত হবে।
তিনি বলেন, শেখ গোলাম আসগর (রহ.) ইসলামী আন্দোলনের একজন নিবেদিতপ্রাণ ও কর্মবীর নেতা ছিলেন। তিনি ছাত্রজীবন থেকে শুরু করে আমৃত্য আল্লাহর জমিনে খেলাফত প্রতিষ্ঠার কাজে নিজেকে সম্পৃক্ত রেখেছেন। নিজ দলের বাইরেও অন্যান্য ইসলামী দলের নেতা-কর্মীদের সাথে তার ছিলো হৃদ্যতাপূর্ণ সম্পর্ক। আল্লাহপাক যাতে এই বান্দাকে জান্নাতের সুউচ্চ মাকাম দান করেন।
খেলাফত মজলিসের সাবেক যুগ্মমহাসচিব ও ঢাকা মহানগরী সভাপতি শেখ গোলাম আসগর (রহ.) এর ‘জীবন ও কর্ম’ শীর্ষক আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
গতকাল শুক্রবার বিকেলে জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে ঢাকা মহানগরী উত্তরের সভাপতি প্রফেসর ডাক্তার রিফাত হোসেন মালিকের সভাপতিত্বে ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি তাওহীদুল ইসলাম তুহিন ও উত্তরের সেক্রেটারি মাওলানা সাইফুদ্দিন আহমদ খন্দকারের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের। আলোচনা পেশ করেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র চেয়ারপরসনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম, খেলাফত মজলিসের নায়েবে আমীর মাওলানা সাখাওয়াত হোসাইন, মাওলানা আহমদ আলী কাসেমী, খেলাফত আন্দোলনের নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, মুহাম্মদ মুনতাসির আলী, ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, অধ্যাপক আবদুর জলিল, নারায়ণগঞ্জ দেওভোগ মাদরাসার মুহতামিম মাওলানা আবু তাহের জিহাদী, শ্রমিক মজলিসের সভাপতি আলহাজ¦ নুর হোসেন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি বাসির জামাল, আমির আলী হাওলাদার। মাহফিলে মরহুম শেখ গোলাম আসগরের রূহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করেন খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Jack+Ali ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ৪:২৪ পিএম says : 0
All the Alem's are responsible because Alem's are inheritor of Rasul, Our Rasul [SAW] rule the country by Qur'an but our Alem's are divided into 100s of group and they are accusing each, they never come back to Qur'an and Sunnah to solve the dispute. In the Qiyammat what answer will give these Alem to Allah????????????????????????
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন