ঢাকা রোববার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮, ১৪ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ায় কিশোরী গৃহবধূর রহস্যজনক মৃত্যু!

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ১০:২০ এএম

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার শিলাইদহ ইউনিয়নের কল্যাণপুর কামারপাড়ার গ্রামের আক্কাস আলীর ছেলে পারভেজের স্ত্রী মরিয়ম (১৬) আজ ভোরে নিজ ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

মরিয়মের বাবা চরমহেন্দ্রপুর গ্রামের রুহুল আমিন জানান আমর মেয়েকে হত্যা করা হয়েছে।
রুহুল আমিন এবং স্থানীয় লোকজনের সঙ্গে আলাপকালে জানা যায় ৩/৪ আগে পারিবারিক ভাবে বিয়ে হয় মরিয়ম এবং পারভেজের বিয়ের পর থেকেই তাদের মধ্যে বনিবনা না হওয়ায় প্রায়-ই মরিয়ম তার বাবার বাড়ি অথবা মির্জাপুর খালার বাড়িতে চলে যেতেন আবার অভিভাবক ফোরামে আলোচনা করে বাড়ি নিয়ে আসতেন।
গত ৪দিন আগে মরিয়ম স্বামীর বাড়ি থেকে বের হয়ে যাওয়ার পর স্বামী পারভেজ মরিয়মের বাবার বাড়িতে খোঁজ করতে গিয়ে শ্বশুরকে জিজ্ঞাসা করে আপনার মেয়ে এসেছে কিনা তখন রুহুল আমিন বলেন না মেয়ে তো আসেনি তখন তার ধারণা তার মেয়ের কোন সমস্যা হয়েছে এই সন্দেহে জামাই পারভেজ কে ঘরের খুঁটির সাথে বেঁধে রাখে হটাৎ ১০/১৫ মিনিট পর মেয়েটি বাড়ি পৌঁছানোর পর জামাইকে ছেড়ে দেয় এবং ছেলে পক্ষের মাতব্বরদের মধ্যস্থতায় মেয়েকে পারভেজের হাতে তুলে দেন।
মরিয়ম স্বামীর বাড়ি ফিরে আসার তিন দিন পর স্বামী ভোররাতে ইটভাটায় কাজে বেড়িয়ে যাওয়ার পর সকালে শোয়ার ঘরে আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় দেখে বাড়ির লোকজন ওড়না কেটে লাশ নামায়।
পরে পুলিশ এসে লাশ মর্গে পাঠিয়েছে, এ বিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ মোঃ মজিবুর রহমান বলেন লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে রিপোর্ট অনুযায়ী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন