শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার তুহিন-আয়েশার কণ্ঠে নতুন আঙ্গিকে ‘বুক চিন চিন ২.০’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ১০:৫০ এএম

মান্না-পূর্ণিমা অভিনীত ‘বাস্তব’ সিনেমার গান ‘বুক চিন চিন করছে হায়’। ২০০৩ সালে মুক্তি পেয়েছিল বদিউল আলম খোকন পরিচালিত এ সিনেমাটি। মুক্তির পর গানটি তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। গানের মূল শিল্পী ছিলেন এন্ড্রু কিশোর ও ডলি সায়ন্তনী। সম্প্রতি নিশো-মেহজাবীন অভিনীত ‘শিল্পী’ নাটকে রিমেক করে ব্যবহার করা হয় গানটি। তারপর নতুন করে আলোচনায় আসে এটি। তারকা থেকে শুরু করে সাধারণ মানুষ এ গানের সঙ্গে কোমড় দুলিয়েছেন।
 
শ্রোতাপ্রিয় এ গানটি এবার নতুন আবহে কণ্ঠে তুলেছেন আয়েশা মৌসুমী ও শফিক তুহিন। এবারের শিরোনাম ‘বুক চিন চিন ২.০’। কবির বকুলের কথায় মূল গানটির সুর-সংগীতায়োজন করেছেন আলী আকরাম শুভ। কথা-সুর ঠিক রেখে নতুন করে গানটি তৈরি করেছেন আলভী আল বেরুনী। অনুপম রেকর্ডস-এর ব্যানারে গানটির একটি ব্যয়বহুল ভিডিও নির্মাণ করেছেন কোরিওগ্রাফার হাবিব। ২ মার্চ অনুপম রেকর্ডসের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে গানটি।
 
গানটি প্রসঙ্গে শফিক তুহিন জানান, ‘পুরনো জনপ্রিয় এই গানটি আমাদের দুজনেরই বেশ পছন্দের। নতুন প্রজন্মের কাছে গানটি পৌঁছে দিতেই আমরা নতুন আঙ্গিকে গেয়েছি। অডিও-ভিডিও মিলিয়ে শ্রোতারা খুব ভালো বিনোদন পাবেন এটা বলতে পারি।’
 
আয়েশা মৌসুমী বলেন, ‘অনুপমের ব্যানারেই গানটি করা। খুবই জোশ একটি মিউজিক হয়েছে। ডলি সায়ন্তনীর গান নতুন করে গাওয়াটা আমার জন্য একটি চ্যালেঞ্জের ছিল।
 
বিএফডিসিতে সম্প্রতি এই গানের শুটিং হয়েছে। ‘বুক চিন চিন ২.০’ শিরোনামের গানটিতে শফিক তুহিন-আয়েশা মৌসুমী ছাড়াও মডেল হিসেবে অংশ নেন সুপ্ত ও শাকিলা পারভীন। 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন