শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ক্রিকেট খেলায় নো-বল দেওয়ায় কিশোর খুন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ১১:২১ এএম

ক্রিকেট খেলার সময় নো বল দেওয়ার এক কিশোর খুন হয়েছে। কুমিল্লা নগরীর ঠাকুরপাড়া এলাকায় ছুরিকাঘাতে আল আমিন নামে এক কিশোর নিহত হয়েছে। ক্রিকেট খেলার সময় কথা-কাটাকাটির জেরে পারভেজ নামের এক তরুণ তাকে ছুরিকাঘাত করেন।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহত কিশোর আল আমিন কুমিল্লা নগরীর নীলু কলোনি এলাকার নোয়াব আলীর ছেলে। পারভেজের বাড়িও একই এলাকায়।

নিহত আমিনের বাবা নোয়াব আলী দেশ রূপান্তরকে জানান, সকালে ক্রিকেট খেলার সময় পারভেজ আম্পায়ারের দায়িত্ব পালন করছিলেন। আমিনের একটি বলকে নো বল দেওয়াকে কেন্দ্র করে পারভেজের সঙ্গে তার কথা-কাটাকাটি হয়। পরে পারভেজ বাড়ি থেকে ছুরি এনে আমিনের বুকে আঘাত করে পালিয়ে যান। গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে আমিনের মৃত্যু হয়।

আমিন ফুডপান্ডার ডেলিভ্যারিম্যান হিসেবে কাজ করত। শুক্রবার বাড়ির পাশে খেলতে গিয়েছিল সে। সেখানেই পারভেজ তাকে ছুরিকাঘাতে হত্যা করেন। ছেলে হত্যায় জড়িত পারভেজকে আটক ও দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার দাবি জানান তিনি।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল হক জানান, সুরতহাল প্রতিবেদন তৈরির পর লাশটি কুমিাল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শনিবার ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Jack+Ali ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ পিএম says : 0
Only Qur'nanic rule can made human being.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন