ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭, ২৮ শাবান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় সমাবেশে যেতে পথে পথে বাধার অভিযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ১:৫৭ পিএম

নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে আজ শনিবার খুলনা মহানগরে সমাবেশ করবে বিএনপি। এদিন দুপুর দুইটায় খুলনার শহীদ মহারাজা চত্ত্বরে এ সমাবেশ করবে দলটি। সমাবেশকে কেন্দ্র করে মহানগরীর প্রত্যেকটি মোড়ে মোড়ে বিপুল পরিমাণ আইনশৃঙ্খলাবাহিনী মোতায়েন করা হয়েছে। এ সময় সমাবেশ স্থলে আসার সময় নেতাকর্মীদের বাধা দেয়ার অভিযোগ করেছেন বিএনপির নেতারা। সমাবেশে যোগ দিতে এদিন সকালেই খুলনা পৌঁছান ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বিএনপির মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। ঢাকা থেকে খুলনায় আসার সময় পথিমধ্যে আইনশৃঙ্খলাবাহিনী বিভিন্ন সময় তার গাড়ি বাধা দেয় বলে অভিযোগ করেন ইশরাক।

দুপুরে সমাবেশ স্থলে মিছিল নিয়ে যাওয়ার সময় খুলনা পার্টি অফিসের সামনে দলটির তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলালের মিছিল আটকে দেয় পুলিশ। এ সময় নেতাকর্মীরা মিছিলে বাধা দেয়ার প্রতিবাদে বিভিন্ন স্লোগান দিচ্ছেন। পরে সাংবাদিকদের আজিজুল বারী হেলাল বলেন, আমরা শান্তি পূর্ণ মিছিল নিয়ে সমাবেশে যাচ্ছিলাম। কিন্তু পুলিশ আমাদের মিছিলে বাধা দিয়েছে। একটি গণতান্ত্রিক দেশে যে কারোরই সভা সমাবেশ করার অধিকার আছে। আমি এ ঘটনার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
এন ইসলাম ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ৩:৩৯ পিএম says : 0
এমনই ভয়ের রাজত্ব প্রতিষ্ঠিত হয়েছে যে, পত্রিকা বা টিভিওয়ালারা নিজে কিছু দেখেনওনা, বলেনওনা । তাঁরা শুধু বিভিন্নজনের “অভিযোগ” প্রচার করেন । অর্থাৎ সত্য ঘটনা কি, সঙ্গত কারনেই সেটা প্রকাশ করার সাহস সাংবাদিকসমাজ হারিয়ে ফেলেছেন ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন