ঢাকা, শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১০ বৈশাখ ১৪২৮, ১০ রমজান ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

রাখির মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ২:১৬ পিএম | আপডেট : ৩:০২ পিএম, ২৭ ফেব্রুয়ারি, ২০২১

বলিউডের ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। তবে এই মুহূর্তে মানসিক ভাবে বিধ্বস্ত অভিনেত্রী। কারণ, রাখির মা জয়া ক্যানসারে আক্রান্ত হয়ে আপাতত হাসপাতালে ভর্তি। তবে মায়ের চিকিৎসার জন্য সালমান খান ও তার ভাই সোহেল খানের কাছ থেকে সাহায্য পেয়ে আপ্লুত রাখি। সালমান ও সোহেলকে ধন্যবাদ জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন রাখি। ভিডিও মেসেজের মাধ্যমে নিজের মনের কথা শেয়ার করেছেন তিনি।

নিজের ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে ট্যাগ করেছেন সালমান খান ও বিগ বস ১৪-কে। রাখির মা জয়া নিজেও হাসপাতালের বিছানা থেকেই ধন্যবাদ জানিয়েছেন সালমানকে। আপাতত তার কেমোথেরাপি চলছে। তিনি বলেছেন, 'সালমানজি, ধন্যবাদ বেটা। সোহেলজি, ধন্যবাদ। এখন আমার কেমো চলছে, আমি এখন হাসপাতালে রয়েছি। এরপর আরও দুটো রয়েছে, তার পর অপারেশন হবে।'

সম্প্রতি একটি সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে রাখি জানিয়েছেন, চিকিৎসার খরচের জন্য সালমান খান ও সোহেল খান তাকে খুবই সাহায্য করেছেন। তিনি জানিয়েছেন, 'চিকিৎসার বেশিরভাগ খরচটাই সালমান খান স্যর পূরণ করেছেন। তিনি সত্যিই আমাদের কাছে ত্রাতা, তার ভাই সোহেল খানও। দু'জনেই ডাক্তারদের সঙ্গে কথা বলেছেন এবং মায়ের খোঁজ খবর নিয়েছেন। আমি আর ঈশ্বরের কাছে কী চাইব। সালমান খান স্যর আমার ভাই।'

কিছুদিন আগেই বিগ বস ১৪-তে দেখা গিয়েছে রাখি সাওয়ান্তকে। এই সিজনে একজন চ্যালেঞ্জার হিসেবে গিয়েছিলেন তিনি। ২১ ফেব্রুয়ারি ফিনালের আগে তিনি ১৪ লক্ষ টাকা পেয়ে হাউজ ছাড়েন। এই টাকাও মায়ের চিকিৎসার জন্যই ব্যবহার করেছেন তিনি।

বিগ বসের ঘর থেকে বেরিয়ে রাখি জানান, আমার মায়ের জন্য দয়া করে প্রার্থনা করুন। উনার ক্যানসারের চিকিত্সা চলচে। বিকাশ গুপ্তা, অঙ্কিতা লোখান্ডে, রশমি দেশাই, কবিতা কৌশিক, দেবলীনা ভট্টাচার্য- সকলেই রাখির এই কঠিন সময়ে পাশে দাঁড়িয়েছেন। আপতত হাসপাতলে মায়ের সঙ্গেই রয়েছেন রাখি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
md hossain ১ মার্চ, ২০২১, ৮:৪৮ এএম says : 0
এরা বেশী লোক এসব রগে মোরে
Total Reply(0)
LIMA ১ মার্চ, ২০২১, ১০:৪৪ এএম says : 0
মানুষের সঠিক ভাব নেওয়া
Total Reply(0)
হেলাল ২ মার্চ, ২০২১, ১২:২৮ এএম says : 0
আমি একজন কুয়েত প্রবাসী বিগত এক বছর দরে দেশে আছি বিমান চলাচল বন্দ থাকার কারনে এখনো কুয়েত যাওয়া হয়নি।এরিমধ্যে আব্বার পেটের ক্যান্সার ধরা খাইছে অর্থের অভাবে সিকিতসা করাইতে পারছি না। মধ্যবিত্ত ঘরের সন্তান হয়ে কারো কাছে কিছু সাহায্য চাইতে ও পারছি না।সকলের কাছে অনুরুধ আব্বার জন্য একটু আল্লাহর কাছে দোয়া চাইবেন।
Total Reply(0)
মোঃ সাইফুল ইসলাম ২ মার্চ, ২০২১, ১২:৪৪ এএম says : 0
মোহান আল্লাহ উনাকে অতি তাড়াতাড়ি সুস্থতা দান করুন
Total Reply(0)
মোঃ সাইফুল ইসলাম ২ মার্চ, ২০২১, ১২:৪৫ এএম says : 0
মোহান আল্লাহ উনাকে অতি তাড়াতাড়ি সুস্থতা দান করুন
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন