শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আত্মগ্লানিতে আত্মহত্যা

একজনের সাথে দু’বোনের মেলামেশা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

রংপুরে মৃত্যুর তিন বছর পর খালাতো দুই বোনের আত্মহত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। পুলিশের বিশেষায়িত এই সংস্থার তদন্তে উঠে এসেছে- খালাতো দুই বোন সাদিয়া জান্নাতি ও লৎফুন্নাহার খাতুনের সঙ্গে প্রতিবেশী এক যুবকের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের প্রলোভন দিয়ে দুজনের সঙ্গেই শারীরিক মেলামেশা করে প্রতারণার বিষয়টি জানতে পেরে আত্মগ্লানীতে ভুগে একই সঙ্গে বিষপান করে আত্মহত্যা করেন তারা। এ ঘটনার জন্য দায়ী মেরাজুল ইসলাম নামে ওই যুবককে গ্রেফতার করেছে পিবিআই।

গতকাল পিবিআই-এর রংপুরস্থ পুলিশ সুপার জাকির হোসেন জানান, মেরাজুল ইসলাম নামে এক যুবককে গ্রেফতার করে গত বৃহস্পতিবার আদালতে তোলা হলে নিজের দোষ স্বীকার করে জবানবন্দী দিয়েছে। স্বীকারোক্তিমূলক জবানবন্দী থেকে উঠে আসে ত্রি-ভ‚জ প্রেমের করুন পরিণতির ঘটনা।

নগরীর শেখপাড়া এলাকার আনছার আলীর ছেলে মেরাজুল ইসলামের (২১) সঙ্গে একই গ্রামের আলমগীর হোসেনের মেয়ে দশম শ্রেণির ছাত্রী সাদিয়া জান্নাতি ও তার খালাতো বোন পূর্ব শেখপাড়া এলাকার মঞ্জুর হোসেনের মেয়ে নবম শ্রেণির ছাত্রী লুৎফুন্নাহার খাতুনের প্রেমের সম্পর্ক ছিল। এক পর্যায়ে দুজনের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে ওঠে। তবে দুই বোনের কেউই জানতো না যে মিরাজ তাদের দু’জনের সঙ্গেই প্রেম করছে। বিষয়টি জানাজানি হলে আত্মগ্লানীতে ভুগতে থাকে দুই বোন।

পরে ২০১৮ সালের ১২ ফেব্রুয়ারী নগরীর শেখপাড়ায় নানা বাড়িতে গিয়ে একই সঙ্গে বিষ পান করে আত্মহত্যা করেন তারা।

চাঞ্চল্যকর এই ঘটনায় কোতওয়ালী থানায় একটি মামলা দায়ের হয়। প্রায় দুই বছর ৬ মাস তদন্ত করার পরও ঘটনার রহস্য উদঘাটন হয়নি। পরে পিবিআইকে মামলাটির তদন্তভার প্রদান করলে পিবিআই-এর রংপুরস্থ পরিদর্শক যোতিন শর্মাকে তদন্তকারী কর্মকর্তা নিয়োগ করা হয়।

পিবিআই-এর পুলিশ সুপার জাকির হোসেন জানান, দায়িত্ব পাওয়ার পর আমরা দীর্ঘ সময় অনুসন্ধান করি। তবে মামলার রহস্যের জট খুলে দেয় দুই খালাতো বোনের মরদেহের ময়নাতদন্ত প্রতিবেদন। কারণ তারা দুজনই মৃত্যুর আগে ধর্ষিত হওয়ার বিষয়টি জানা যায় ময়নাতদন্ত প্রতিবেদনই। তারপর তথ্য-প্রযুক্তির ব্যবহার ও অনুসন্ধানেই পুরো বিষয়টি খোলসা হয়ে আসে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন