শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মানবিক উন্নয়ন না হলে জনগণ সুফল পাবে না : এনপিপি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

দেশ এগিয়ে যাচ্ছে। দেশের রাস্তা, ব্রিজ, ইউনিভার্সিটি, হাসপাতাল ও কলেজসহ বিভিন্ন ক্ষেত্রে উন্নয়ন হচ্ছে। কিন্তু মানুষের মানবিক উন্নয়ন হচ্ছে না। যতক্ষণ না মানুষের মানবিক উন্নয়ন হবে ততদিন মানুষ উন্নয়নের সুফল পাবে না। তাই মানবিক উন্নয়ন করতে হলে দেশে ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে হবে। গতকাল জাতীয় প্রেসক্লাবে ন্যাশনাল পিপলস্ পার্টির ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ এর দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সংগঠনের চেয়ারম্যান শেখ ছালাউদ্দিন ছালু।

সম্মেলনে সকলের মতামতের ভিত্তিতে ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হিসেবে সৈয়দ মাহমুদুল হক আক্কাছ ও সাধারণ সম্পাদক হিসেবে মোঃ আরিফুর রহমান (সুমন মাষ্টার) এবং ঢাকা মহানগর উত্তরের সভাপতি হিসেবে ওয়াহিদুজ্জামান বাচ্চু ও সাধারণ সম্পাদক হিসেবে মোঃ ইসমাইল হোসেন নির্বাচিত হন। আগামাী ২৭ই মার্চ সংবাদ সম্মেলনের মাধ্যামে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

শেখ ছালাউদ্দিন ছালু বলেন, মুক্তিযুদ্ধের চেতনা, জাতীয়তাবাদ ও ধর্মীয় মূল্যবোধের ভিত্তিতে বিকল্প রাজনৈতিক শক্তি গড়ে তুলতে হবে। ন্যায়-বিচার, সুশাসন, বাসস্থান, স্বাস্থ্যসেবা ও সবার জন্য শিক্ষা নিশ্চিত করতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন