বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পুনঃনির্বাচনের দাবি বিএনপি প্রার্থীর

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ৫:১৩ পিএম

জয়পুরহাট পৌরসভায় প্রহসনের নির্বাচন দাবি করে পুনঃনির্বাচন চেয়েছেন বিএনপি মনোনীত মেয়র প্রাথী অধ্যক্ষ শামসুল হক। রোববার দুপুরে নিজ বাস ভবনে এক সংবাদ সম্মেলনে এ দাবি করেন তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাসুদ রানা প্রধান, আহ্বাহক কমিটির সদস্য আলী হাসান মুক্তা, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান জাহেদা কামাল, জেলা ছাত্রদলের সভাপতি মামুনুর রশিদ, সাধারণ সম্পাদক আদনান শাহরিয়ার সাবেক ভাইস চেয়ারম্যান মহিলা দলের নেত্রী জাহেদা কামালসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

সংবাদ সম্মেলনে অধ্যক্ষ শামসুল হক বলেন, সকাল থেকেই প্রতিটি ভোটকেন্দ্রে নৌকা মার্কার পক্ষে শক্তি প্রদর্শন করা হয়েছে।ধানের শীষের এজেন্টদের বের করে দেওয়া হয়েছে।কেন্দ্রে ধানের শীষের এজেন্টকে মারধরের পাশাপাশি হুমকি দেওয়া হচ্ছে।এ ধানের শীষের প্রধান নির্বাচনী এজেন্ট সাবেক মেয়র ফজলুর রহমানকে মারধরের পাশাপাশি তার গাড়ি ভাঙচুর করা হয়েছে।


জয়পুরহাট পৌরসভায় এবার আওয়ামী লীগ-বিএনপিসহ ৫ জন মেয়র, ৭০ জন সাধারণ ও ১৬ জন সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী অংশ নিয়েছেন। ২২টি কেন্দ্রে ভোটগ্রহণ শেষ হয়েছে। মোট ভোটার ছিল ৫২ হাজার ৪৭৩ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন