বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নতুন নেতৃত্ব পেল রাজশাহী মহানগর ছাত্রলীগ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ৭:০৮ পিএম

সম্মেলনের চারদিন পর রাজশাহী মহানগর ছাত্রলীগের নূর মোহাম্মদ সিয়ামকে সভাপতি আর সিরাজুম মুবিন সবুজকে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য রোববার আংশিক কমিটি অনুমোদন দিয়েছেন। তারা এক সংবাদ বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।
সভাপতি-সাধারণ সম্পাদক ছাড়াও সহ-সভাপতি পদে আরেফিন পারভেজ বন্ধন ও মেহেদী হাসান রিমেল রিগেন; যুগ্ম সাধারণ সম্পাদক পদে হাসান রেজা এবং রাশিক দত্তকে সাংগঠনিক সম্পাদক পদে রাখা হয়েছে। ছয় বছরেরও বেশি সময় পর গত বুধবার রাজশাহী মহানগর ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। রাজশাহী কলেজ শহীদ মিনার চত্বরে এর আয়োজন করা হয়। সম্মেলনে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি-সম্পাদক উপস্থিত হয়েছিলেন। তবে সেদিন তারা কারও নাম ঘোষণা করেননি। ঢাকায় ফিরে নগর ছাত্রলীগের নতুন নেতৃত্ব নির্বাচিত করা হবে বলে তারা জানিয়েছিলেন।
এর আগে ২০১৪ সালের ১০ সেপ্টেম্বর নগর ছাত্রলীগের সম্মেলন হয়েছিল। সেই সম্মেলনে রকি কুমার ঘোষকে সভাপতি এবং মাহমুদ হাসান রাজিবকে সাধারণ সম্পাদক করা হয়েছিল। তিন বছরের ওই কমিটি ছয় বছরেরও বেশি সময় পার করে। অবশেষে নতুন নেতৃত্ব পেল নগর ছাত্রলীগ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন