শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোনায় পিক-আপ ভ্যানের চাপায় মহিলার মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ৮:০৭ পিএম

নেত্রকোনা জেলা শহরের প্রাণকেন্দ্র দত্ত উচ্চ বিদ্যালয়ের সামনের সড়কে রবিবার বিকাল পাঁচটায় পিক-আপ ভ্যানের চাপায় নুরেজা আক্তার (৪৭) নামের এক নারীর করুণ মৃত্যু হয়েছে। নিহত নুরেজা নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার সাহ্তা ইউনিয়নের দরুণ সাহ্তা গ্রামের আব্দুল খালেকের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বিকেলে জনৈক ব্যাক্তি একজন মহিলা আরোহীকে নিয়ে দত্ত উচ্চ বিদ্যালয়ের সামনের সড়কে ফুটপাতে বসা তরকারীর দোকানের সামনে মোটর সাইকেল থামাতে গেলে উক্ত মহিলা মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে। এ সময় পেছন থেকে আসা দ্রুতগামী একটি পিক-আপ ভ্যান মহিলাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। প্রত্যক্ষদর্শী হোটেল মালিক পরশ জানান, ওই মোটর সাইকেল চালক খুব সম্ভবত ভাড়াটে। কারণ এক্সিডেন্ট ঘটার সাথে সাথেই সে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। আত্মীয় স্বজন হলে হয়তো পালাতো না। এ ঘটনায় স্থানীয় লোকজন ক্ষিপ্ত হয়ে পিক-আপ ভ্যানের চালককে আটক এবং ভ্যানটি ভাংচুর করে। পরে আটক চালককে জনতা পুলিশের নিকট সোপর্দ করে।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোরশেদা খাতুনের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত মহিলার লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে নিয়ে গেলে পুলিশ তার সাথে থাকা ব্যাগ তল্লাশী করে এন আই ডি কার্ডের মাধ্যমে পরিচয় নিশ্চিত করে। এ সময় তার ব্যাগ থেকে আশা সমিতির কার্ড ও নগদ ২১ হাজার ২ শত ১০ টাকাসহ উদ্ধার করে। আটক গাড়ী চালক ফারুক মিয়া (২৯) নেত্রকোনা সদর উপজেলার কাইলাটী ইউনিয়নের চল্লিশাকান্দা এলাকার মোঃ বাবুল মিয়ার ছেলে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন