বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে পদ্মারপাড়ে ঘুরতে গিয়ে ছিনতাইয়ের শিকার, তিন ছিনতাইকারী আটক

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ৮:০৮ পিএম

রাজশাহী নগরীর শাহমখদুম মাজার এলাকায় পদ্মাপাড়ে বান্ধবীকে নিয়ে ঘুরতে গিয়ে আহসান আলী (২৫) নামে এক যুবক ছিনতাইকারীদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন। এ সময় পরিস্থিতি টের পেয়ে স্থানীয় জনতা ধাওয়া করে তিন ছিনতাইকারীকে আটক করেছে। তাদের পিটিয়ে পুলিশ সোপর্দ করা হয়েছে। রবিবার বিকেল পাঁচটার দিকে এ ঘটনা ঘটে। আহত ওই যুবক এবং তিন ছিনতাইকারীকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটক তিন ছিনতাইকারী হলো- নগরীর কয়ের দাঁড়া এলাকার রাশেল রানা (১৯), নামিদ মোস্তফা (১৯) ও আলিম ইসলাম (২৫)।

নগরীর বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ জানান, আহসান নামের ওই যুবক তার বান্ধবিকে নিয়ে শাহ মখদুম মাজারের নিচে পদ্মায় নামে ঘুরতে। এসময় তিন ছিনতাইকারী আহসান ওই তার বান্ধবীকে ঘিরে ফেলে। তারা আহসানের নিকট প্রথমে ৪০০ টাকা দাবি করে। এরপর আহসান ভয়ে ১০০ টাকা দেয়। কিন্তু ছিনতাইকারীরা যা আছে বের করতে বললে আহসান এর প্রতিবাদ করে।
এতে ক্ষিপ্ত হয়ে ছিনতাইকারীরা আহসানকে ছুরিকাঘাত করে। এতে তিনি চিৎকার দিয়ে উঠলে আশেপাশের লোকজন ধাওয়া দিয়ে ঘিরে ফেলে তিন ছিনতাইকারীকে আটক করে তাদের পিটিয়ে পুলিশে সোপর্দ করে। এতে ওই তিন ছিনতাইকারীও আহত হয়। তবে ছুরিকাঘাতে আহত আহসানের অবস্থা আশঙ্কাজনক।
ওসি জানান, ছিনতাইকারী আহসানের বান্ধবীর নিকট থেকে গলার স্বর্ণের একটি চেইনও ছিনতাই করে নেয়। পরে জনতা সেই চেইনটিও উদ্ধার করে। এ নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান ওসি নিবারন চন্দ্র বর্মন। #

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন